বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

তিন সোনার দোকানে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মুলাদী উপজেলা বন্দরে নৈশপ্রহরীদের বেঁধে তিনটি সোনার এবং একটি মুদি দোকানে ডাকাতি হয়েছে। সোমবার দিবাগত রাতে দুর্বৃত্তরা পুলিশের পোশাক পরে চার দোকান থেকে নগদ অর্থসহ অন্তত ৩০ লাখ টাকা মালামাল লুট করে। টহল পুলিশ ঘটনাস্থলে গেলে কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় তারা। গতকাল দুপুর পর্যন্ত অভিযুক্ত কাউকে শনাক্ত কিংবা গ্রেফতার করতে পারেনি পুলিশ। ডাকাত হানা দেওয়া প্রতিষ্ঠানগুলো হলো- বন্দরের বণিক কর্মকারের জননী জুয়েলার্স, সুরেশের রিতা জুয়েলার্স, ও প্রফুল্লর বনশ্রী জুয়েলার্স এবং মুদি দোকান রহমত স্টোর্স।

বণিক, সুরেশ ও প্রফুল্ল জানান, সোমবার রাত ৯টার দিকে তারা ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যান। রাত আড়াইটার দিকে খবর পান বন্দরে ডাকাত পড়েছে। পুলিশ সুপার সাইফুল ইসলাম গতকাল ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত সময়ের মধ্যে অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতারসহ তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন।

ভাঙ্গায় বাড়িতে : ভাঙ্গা প্রতিনিধি জানান, ফরিদপুরে ভাঙ্গায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে মানিকদাহ ইউনিয়নের খাকান্দা নাজিরপুর গ্রামে ব্যবসায়ী হারুন মোল্লার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। মানিকদাহ ইউপি চেয়ারম্যান আবু সাঈদ বলেন ঘণ্টাব্যাপী ডাকাতি করার পর ডাকাত দলের সদস্যরা নির্বিঘেœ চলে যায়। ওসি জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর