শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

কঙ্কাল উদ্ধার

উজিরপুরে ওটরা এলাকা থেকে মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভবানীপুর বাজার সংলগ্ন বাগান থেকে কঙ্কালটি উদ্ধারটি উদ্ধার করা হয়। কঙ্কালের পরনে থাকা জ্যাকেটের পকেটে একটি মুঠোফোন, মানিব্যাগ এবং মানিব্যাগ থেকে জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। পরিচয়পত্রটি ওটরা এলাকার হালিমের ছেলে কাওছারের।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মদের দোকান সিলগালা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। খাওয়ার অনুমতি নেই-এমন ক্রেতাদের কাছে মদ বিক্রির দায়ে বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার এলাকার ওই দোকানটি সিলগালা করে দেওয়ার কথা জানিয়েছে র‌্যাব। এ সময় আটক করা হয়েছে সাতজনকে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 পিয়াজ চুরি!

সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের একটি মুদি দোকানের তালা ভেঙে পিয়াজ চুরি হয়েছে। পুরানবাজার বণিক সমিতির সম্পাদক জয়নাল আহমদ মিয়ার ব্যবসা প্রতিষ্ঠান ‘আল-জয়নাল অ্যান্ড ব্রাদার্সে’ বুধবার রাতে এ ঘটনা ঘটে। ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক বেলাল মিয়া জানান, সকালে এসে দেখি দোকানের তালা ভাঙা। পরে দেখি, দোকানের দুই বস্তা পিয়াজ, দুধ ও সয়াবিন তেলসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নেই।

- বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে তামান্না আক্তার (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। তামান্না কালীগঞ্জ পৌরসভার চৌড়া গ্রামের আইয়ুব আলীর মেয়ে ও কালীগঞ্জ মহিলা কলেজের ছাত্রী ছিলেন। ঢাকা-চট্টগ্রাম রেলরুটের কালীগঞ্জ উপজেলার মুনশুরপুর নামক স্থানে গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। - গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর