মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

দুই শিক্ষার্থীসহ নিহত ৬

প্রতিদিন ডেস্ক

দুই শিক্ষার্থীসহ নিহত ৬

জামালপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম, বগুড়া, দিনাজপুর ও ফরিদপুরের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন একজন করে। প্রতিনিধিদের খবর-

জামালপুর : মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি দারগাবাড়ি এলাকায় গতকাল বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- জাহিদুল ইসলাম (১৬) ও জুয়েল রানা (১৬)। পুলিশ জানায়, বালিজুড়ি বাজার থেকে যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে যাওয়ার সময় দারগাবাড়ি এলাকায় বিপরীতমুখী একটি মোটরসাইকলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা জুনাইল সুতারপাড়া গ্রামের গেদা মিয়ার ছেলে জাহিদুল ও বালিজুড়ি পূর্বপাড়ার রুহুল আমিনের ছেলে জুয়েল ঘটনাস্থলেই মারা যান।

চট্টগ্রাম : নগরীর আকবর শাহ মাজার এলাকায় গতরাতে বাসচাপায় মিনহাজ ইসলাম নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার বাবা-মা। মিনহাজের বাবার নাম রিপন শেখ। বগুড়া : শেরপুর উপজেলায় রাস্তা পার হতে গিয়ে ট্রাকচাপায় মহির উদ্দিন (৬০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। শহরের কলেজ রোড এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত মহির উদ্দিন উপজেলার হাপুনিয়া গ্রামের বাসিন্দা। দিনাজপুর : জেলা শহরে ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে শংকর সাহা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দিনাজপুর-ফুলবাড়ী-ঢাকা মহাসড়কের মহারাজা মোড়ে রবিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শংকর (৫৫) দিনাজপুর শহরের রাজবাড়ী এলাকার বাসিন্দা। ভাঙ্গা : ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী নামক স্থানে গতকাল পিকআপ গাছের সঙ্গে ধাক্কা লেগে বিল্লাল ফকির (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি ভাঙ্গা পৌরসভার হোগলাডাঙ্গী সদরদী মহল্লার অখিলউদ্দিন ফকিরের ছেলে। এ সময় আহত হয়েছেন পিকআপে থাকা আরও দুজন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর