বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

প্রেস ক্লাবের নির্বাচন

বরগুনা প্রেস ক্লাবের ২০২০ সালের নির্বাচনে অ্যাড. সঞ্জীব দাস সভাপতি এবং আবু জাফর সালেহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় প্রেস ক্লাবে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আনিসুর রহমান এই কমিটি ঘোষণা করেন। উপস্থিত ছিলেন জাকির হোসেন মিরাজ, অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের প্রমুখ।

-বরগুনা প্রতিনিধি

মুক্তিযোদ্ধা সংবর্ধনা

বিজয় দিবস উপলক্ষে পুলিশের ৫২ মুক্তিযোদ্ধাকে গতকাল সংবর্ধনা দেওয়া হয়েছে। নেত্রকোনা জেলা পুলিশ সুপার কার্যালয়ের উদ্যোগে গতকাল এই সংবর্ধনার আয়োজন করা হয়। জেলা পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে আলোচনা সভায় মুক্তিযোদ্ধারা তাদের স্মৃতিচারণ করেন।

-নেত্রকোনা প্রতিনিধি

ইউনিয়ন ছাত্রলীগ কমিটি

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকারের সঞ্চালনায় এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সভায় উপস্থিত ছিলেন আতাউর রহমান সনেট,  সোহেল রানা, হানিফ মিয়া, সৌরভ আহমেদ, জহিরুল ইসলাম, মাহবুব ইসলাম মনির, আল-আমিন মোক্তার প্রমুখ।

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

কোচিং সেন্টার সিলগালা

গোপালগঞ্জে অভিযান চালিয়ে দুটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তামান্না ফেরদৌস ও ফারজানা ববি মিতু মঙ্গলবার সন্ধ্যায় এ অভিযান পরিচালনা করেন। ২০ ডিসেম্বর গোপালগঞ্জ শহরের তিনটি সরকারি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি পরীক্ষা হবে। এই পরীক্ষা ঘিরে কিছু কোচিং সেন্টার ভর্তিবাণিজ্য শুরু করে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর