শিরোনাম
শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

সড়ক দুর্ঘটনায় আইসিবি কর্মকর্তার মৃত্যু

নরসিংদীর পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় আমিনুল কাদের খান বাহার (৫৮) নামে ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি আইসিবি’র সহকারী মহাব্যবস্থাপক ছিলেন। জানা যায়, গত বুধবার বিকালে সিলেট থেকে ঢাকা আসার পথে নরসিংদীর পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় তিনি আহত হন। পরে তাকে গুরুতর অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি একজন সঙ্গীত শিল্পীও ছিলেন।

-নরসিংদী প্রতিনিধি

নবজাতকের  লাশ উদ্ধার

সিলেটের ফেঞ্চুগঞ্জে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে ফেঞ্চুগঞ্জ সেতুর পাশের সড়ক থেকে কাপড় দিয়ে মোড়ানো অবস্থায় নবজাতকটির লাশ উদ্ধার করা হয়। নবজাতকটি অপরিপক্ব ছিল বলে জানিয়েছে পুলিশ। এ নিয়ে গত দেড় মাসে ফেঞ্চুগঞ্জে ৩টি নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। অবৈধ গর্ভপাতের কারণে এসব নবজাতকের মৃত্যু হচ্ছে বলে ধারণা স্থানীয় লোকজন ও প্রশাসনের।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

হালুয়াঘাটে আটক ১৩

ময়মনসিংহের হালুয়াঘাটে বিশেষ অভিযানে  ১০ জুয়াড়ি ও ওয়ারেন্টভুক্ত মামলাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পৌর শহরের পাগলাপড়া গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে জুয়া খেলায় অবস্থায় তাদের আটক করা হয়।

-হালুয়াঘাট প্রতিনিধি

ছাদ কৃষি বিষয়ক কর্মশালা

কুমিল্লায় গার্ডেনারস সোসাইটি আয়োজিত ছাদ কৃষি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় ৩০০ ছাদ বাগানী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের সবার মাঝে ফুল, ফল ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়। গতকাল কুমিল্লা সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে এই কর্মশালা হয়। প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুরজিত চন্দ্র দত্ত। প্রধান আলোচক ছিলেন তারিক মাহমুদুল ইসলাম, মো. এহতেশাম রাসুলে হায়দার।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর