সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

কবি নজরুল সম্মেলন

ভোলায় তিন দিনব্যাপী জাতীয় কবি নজরুল সম্মেলন শনিবার রাতে শহরের বাংলা স্কুল মাঠের ভাসানী মঞ্চে শুরু হয়েছে। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও কবি নজরুল ইনস্টিটিউটের সহযোগিতায় ভোলা জেলা প্রশাসন এই সম্মেলনের আয়োজন করে। জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সচিব এম মোকাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন- কবি নজরুল ইনস্টিটিউটের অতিরিক্ত সচিব আব্দুর রাজ্জাক, কবি নাসির আহমেদ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন রেবেকা সুলতানা, শরন বড়ুয়া, জাবুল ইসলাম, শাহীন আক্তার, আরিফুজ্জামানসহ স্থানীয় শিল্পীরা। -ভোলা প্রতিনিধি

কংকাল উদ্ধার গ্রেফতার ২

আড়াইহাজারের গোপালদী  তদন্ত কেন্দ্রের পুলিশ মানুষের  কংকালসহ আলতাফ (৩৫) ও সহিদ (২৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে। গতকাল ভোরে উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এদিকে আসামি নিয়ে সিএনজিতে উঠার সময় মাইক্রোবাস সিএনজিকে ধাক্কা দিলে কনস্টেবল বাশার গুরুতর আহত হন। আহত বাশারকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-আড়াইহাজার প্রতিনিধি

আলোচনা সভা

বিজয় দিবস উপলক্ষে রূপগঞ্জের পাশে ডেমরার পূর্ব হাজীনগরের ইসলামিয়া রেডিয়্যান্ট একাডেমীর উদ্যোগে গতকাল আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কাজি মাওলানা মফিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শান্ত মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির উপাচার্য ড.  জাহানারা বেগম। উপস্থিত ছিলেন সমাজসেবক আনিসুজ্জামান জামান, সৌদিপ্রবাসী বেলাল হোসেন, নাফিজ ইমতিয়াজ করিম, নজরুল ইসলাম সকাল ও খন্দকার মিলন প্রমুখ।

-রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর