বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

অটোরিকশা-ট্রাক সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

অটোরিকশা-ট্রাক সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা

কুষ্টিয়ায় অটোরিকশা-ট্রাক সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত হয়েছেন পাঁচজন। এছাড়া তিন জেলায় সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুষ্টিয়া : ট্রাক-অটোরিকশা সংঘর্ষে এক পরিবারের চার সদস্যসহ পাঁচজন নিহত হয়েছেন। ভেড়ামারা উপজেলার ষোলদাগ পাওয়ার হাউজের সামনে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে গতকাল বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মেজবা উদ্দিন (৩২), তার মা মাহমুদা (৫০), স্ত্রী রুনা (২৬), ছেলে রুজবি (৭) ও অটোচালক জালাল উদ্দিন (৩২)। তাদের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার সরেরঘাট গ্রামে। পুলিশ জানায়, মেজবা উদ্দিন স্ত্রী-সন্তান নিয়ে ঝিনাইদহে শ্বশুরবাড়ি থেকে রাজশাহী যাচ্ছিলেন। পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে অটোরিকশার চালকসহ তিনজন ঘটনাস্থলে নিহত হন। আহত হন মেজবা ও তার মা মাহমুদা। কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হলে তারাও সেখানে মারা যান।

চট্টগ্রাম : রাউজান উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কে সোমবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় সজীব মুৎসুদ্দি (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। সজীব পাহাড়তলি ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক এবং ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন অর্ণব (১৮) নামে এক আরোহী।

নীলফামারী : সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় ফেন্সি আকতার (৩৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমোহনী এলাকায় গতকাল এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন রিকশা ভ্যানের আরও পাঁচ যাত্রী। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে গতকাল বিকালে ট্রাকের ধাক্কায় মারা গেছেন অটোরিকশাযাত্রী মোরশেদা (১৯)। এ সময় আহত হয়েছেন দুজন। নিহত মোরশেদা নরসিংদী ছোট বোনাইদ এলাকার শওকত আলীর মেয়ে ও স্থানীয় পাচরুখী বেগম আনোয়ারা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

সর্বশেষ খবর