শুক্রবার, ৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

যুবককে পিটিয়ে হত্যা

অনৈতিক প্রস্তাবের প্রতিবাদ করায় নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি বাজারে কম্পিউটার দোকানি জহিরুল মোল্যাকে (২৪) পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। বুধবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। নিহত জহিরুল নড়াগাতি গ্রামের আকুব্বর মোল্যার ছেলে। হত্যায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

-নড়াইল প্রতিনিধি

দিনদুপুরে ডাকাতি

সিলেট নগরীর মিরাবাজারে এক বাসায় গতকাল দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় র‌্যাব লুট করা স্বর্ণালঙ্কারসহ সাতজনকে আটক করেছে। রিয়াজ ভিলা নামে ওই বাসার মালিক ব্যবসায়ী আবিদ উদ্দিন। আটকদের কাছ থেকে দেশীয় অস্ত্র, পাইপ গানসদৃশ বস্তু ও স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে বলে জানান র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিএনপি কার্যালয়ে হামলা ভাঙচুর

বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে গতকাল বিকালে হামলা ভাঙচুর হয়েছে। এ সময় জেলা শহরের নবাববাড়ি সড়কে বিএনপির কার্যালয়ের প্রবেশমুখের কলাপসিবল গেটও ভেঙে ফেলার চেষ্টা করে হামলাকারীরা। ছাত্রলীগের নেতা-কর্মী এ ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ বিএনপির। বগুড়া ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, নিজেরাই হামলা করে ছাত্রলীগের নাম ব্যবহার করা হচ্ছে। এমন অপপ্রচার করা উচিত নয়। বিএনপি অফিস সবসময় বন্ধ থাকে। সেখানে কোনো নেতাকর্মী যায় না। ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ মিথ্যা। ছাত্রলীগের কেউ এ কাজের সঙ্গে জড়িত নয়। -নিজস্ব প্রতিবেদক, বগুড়া

পোড়ানো হলো পরিবেশ বিধ্বংসী ১৭ মেশিন

সিলেটে পরিবেশ বিধ্বংসী ১৭টি মেশিনসহ অবৈধভাবে পাথর উত্তোলনে ব্যবহৃত জিনিসপত্র পুড়িয়ে দিয়েছে প্রশাসন। গতকাল কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে অভিযান চালিয়ে মেশিনগুলো ধ্বংস করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্যের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর