শনিবার, ৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

দুই যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

বগুড়া ও গাইবান্ধায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বগুড়ার কাহালু থানা পুলিশ বীরকেদার ইউনিয়নের জাঙ্গালপাড়া মাঠের আলু খেত থেকে কাঠমিস্ত্রী আলম মর শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের বোয়ালীদহ গ্রাম থেকে গতকাল হযরত আলী (২০) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হযরত আলী বোয়ালীদহ গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্টে নিশ্চিত হওয়া যাবে। বিলে ব্যবসায়ীর লাশ : মাগুরার শ্রীপুর উপজেলার জোকা গ্রামের (পূর্বপাশের) বিল থেকে গতকাল সকালে জালাল উদ্দীন মোল্লা (৫৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত জালাল উদ্দীন মোল্লা ওই গ্রামের আবু তালেব মোল্লার পুত্র।

নিহতের স্ত্রী কমলা বেগম ও তার ভাই হাসেম মোল্লা জানান, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে ব্যবসার উদ্দেশ্যে লাঙ্গলবাঁধ বাজারে গিয়ে আর ফিরে আসেননি। গতকাল সকাল ১০টার দিকে গ্রামের লোকজন বিলের ধারে মাঠে কাজ করতে গিয়ে তার লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠায়।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুবুর রহমান বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর