রবিবার, ৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রতিদিন ডেস্ক

মানিকগঞ্জে বাসচাপায় দুজন নিহত হয়েছেন। এছাড়া টাঙ্গাইল ও বরগুনায় সড়কে প্রাণ গেছে আরও তিনজনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওরের  জোকা এলাকায় বাসচাপায় দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকাগামী যাত্রীসেবা পরিবহনের একটি বাস রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক ও একজন আরোহী  নিহত হন। নিহতরা হলেন ঘিওর উপজেলার শোলধরা এলাকার রশিদ মোল্লার ছেলে রিকশা চালক আইজুদ্দিন (৪০) এবং শিবালয়ের তেওতা গ্রামের সোনামুদ্দিনের ছেলে সেলিম মিয়া (৩৮)। এ ব্যাপারে ঘিওর থানায় মামলা হয়েছে। টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভাতকুড়া এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী ফাহিম (১২) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ফাহিমের বাবা আল-মামুন (৫০) ও মা সুমি আক্তার (৩৫) আহত হয়েছেন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি টাঙ্গাইল পৌরসভার কলেজ পাড়া এলাকায়।

বরগুনা : পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন মজুমদার (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরেক আরোহী। পাথরঘাটা কলেজের গেটের সামনে গতকাল এ দুর্ঘটনা ঘটে। আহত গোলাম মাওলাকে পাথরঘাটা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর