মঙ্গলবার, ১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

দিনাজপুরে বন্দুকযুদ্ধে দুজন নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে  ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ওই দুজন মাদক চোরাকারবারি। নিহত দুজন হলেন, দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী লাইনপার সিপাইপাড়ার মো. রহমত আলী (৪০) ও ফুলবাড়ী বাসস্ট্যান্ডের লাইনপার সিপাইপাড়ার আবুল কাসেম (৩৬)। গত রবিবার দিবাগত রাতে দিনাজপুর সদরের আস্করপুর ইউপির নশনদীঘি তাজপুর সরকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল এই ঘটনা জানিয়ে প্রেস ব্রিফিং করেন দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন।

পুলিশ জানায়, মাদক উদ্ধার ও পাচারের গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত মধ্যরাতে দিনাজপুর সদরের আস্করপুর ইউপির নশনদীঘি তাজপুর সরকারপাড়া এলাকায় রাস্তার নিচে ওঁৎ পেতে থাকে ডিবি পুলিশ সদস্যরা। এ সময় ১০ থেকে ১২ জনের একটি দল ডিবি পুলিশের কাছাকাছি এলে তাদের গ্রেফতার করার জন্য অগ্রসর হলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে তারা ছত্রভঙ্গ হয়ে গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে পুলিশের ডাকে স্থানীয়রাসহ কোতোয়ালি পুলিশও আসে। পরে চোরাকারবারি দলের দুই সদস্যকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, নিহত দুই চোরাকারবারির বিরুদ্ধে ১৬ ও ১৮টি মাদকের মামলা রয়েছে। আবুল কাসেম ওরফে কাইস্যার স্ত্রী, ভাই, শাশুড়ী-ভাতিজাও এই মাদক ব্যবসায় জড়িত।

সর্বশেষ খবর