সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

ছাত্রীকে ধর্ষণ করে যৌনপল্লীতে বিক্রির চিন্তা, ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সুনামগঞ্জের জগন্নাথপুরে অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৯) একটি দল অপহরণ করে ধর্ষণের দায়ে জুবায়ের আহমদকে (৪০) গ্রেফতার করেছে। সে ধর্ষিতা ছাত্রীকে যৌনপল্লীতে বিক্রির পরিকল্পনা করেছিল বলে জানিয়েছে।

র‌্যাব জানায়, গত শুক্রবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ থানা পুলিশের কাছে অপহরণকারী ধর্ষক ও অপহৃত স্কুলছাত্রীকে হস্তান্তর করা হয়। অপহরণকারী ধর্ষক মাইক্রোবাস চালক। র‌্যাব-৯-এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে ৯ জানুয়ারি নীলফামারীর কিশোরগঞ্জ থানা সদর এলাকা থেকে স্কুলছাত্রীকে অপহরণ করে সিলেট নিয়ে আসে জুবায়ের। ১০ জানুয়ারি সিলেটের শাহপরান এলাকায় রাতযাপন করে সে ছাত্রীটিকে ধর্ষণ করে। পরদিন জগন্নাথপুর উপজেলার মহিষাকোনা গ্রামে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়। এ অবস্থায় কিশোরগঞ্জ থানা পুলিশ ও অপহৃত তরুণীর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতকে উদ্ধার করা হয়। শুক্রবার রাতে তাদের সিলেট র‌্যাব কার্যালয় থেকে কিশোরগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর ধর্ষক জুবায়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেয়েটিকে ধর্ষণের কথা শিকার করেছে। দালালদের মাধ্যমে সে ছাত্রীকে যৌনপল্লীতে বিক্রির পরিকল্পনা করেছিল।

সর্বশেষ খবর