বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

কর আদায়কারী লাঞ্ছিত

মেহেরপুর প্রতিনিধি

গাংনী পৌরসভার কর আদায়কারীকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদে পৌরসভার মূল ফটকে তালা ঝুলিয়ে দিয়ে সব ধরনের পৌর সেবা ও কার্যক্রম বন্ধ করে দিয়েছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে। সকাল থেকে পৌরসভার কর্যক্রম বন্ধ থাকায় পৌর সেবা নিতে আসা নাগরিকরা ভোগান্তিতে পড়েন। গাংনী পৌর কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি আজিজুল হক বলেন,  প্রতিদিনের মতো রাশেদুজামান শিলন ও উজ্জ্বল  ৫ নম্বর ওয়ার্ডে কর আদায়ে গেলে এক ওয়ার্ড কাউন্সিলর তাদের মারধর করে ওয়ার্ড থেকে বের করে দিয়েছে। এর সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আমরা অফিসে ফিরব না

কয়েকজন কাউন্সিলর বলেন, জনগণকে সেবা দেওয়ার পরিবর্তে মেয়র অতিরিক্ত ট্যাক্স আদায় করছে। নীলকরদের মতো পৌরবাসীকে অত্যাচার করা হচ্ছে। আর এ আদায় করা টাকার কোনো হিসাবও পৌরসভায় নেই। তাই এসব বিষয়ে আজ (গতকাল) আমাদের মেয়রের সঙ্গে বসার কথা ছিল। আমরা যেন বসতে না পারি তার জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে।

মেয়র আশরাফুল ইসলাম বলেন, আজকের ঘটনা দুঃখজনক। এ ধরনের ঘটনা ঘটা ঠিক নয়। তারা আমার কাছে বিচার চেয়েছে। বিষয়টি নিয়ে আমরা বসব। উভয়পক্ষকে ডেকে সুষ্ঠু তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর