শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। গতকাল বিকালে টুঙ্গিপাড়ায় এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। শ্রদ্ধা নিবেদনের পর জাতির পিতাসহ শহীদদের আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়। উল্লেখ্য, আজ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কেন্দ্রীয় কার্যনির্বাহী ও উপদেষ্টা পরিষদের সদস্যরা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। তারা অগ্রগামী টিম হিসেবে গতকাল টুঙ্গিপাড়ায় এসেছেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি 

নারীর মরদেহ উদ্ধার

কুমিল্লার চান্দিনায় জুলেখা বেগম (৩০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। চান্দিনা থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে। গতকাল মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহত জুলেখা বেগম চান্দিনা উপজেলার বাতাঘাসী গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, প্রাথমিক তদন্তে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।-কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ভুয়া ডাক্তারকে সাজা : হসপিটাল সিলগালা

কুমিল্লার লাকসামে র‌্যাবের অভিযানে ইকবাল হোসেন নামে ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ লাখ টাকা জরিমানা, একমাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সঙ্গে আলিফ মেডিকেল সার্ভিস নামে তার মালিকানাধীন হসপিটাল সিলগালা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার বিজরা বাজারে এ অভিযান পরিচালিত হয়। র‌্যাব-১১ এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করেন।

-লাকসাম প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর