শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

দুই শিশুর মরদেহ উত্তোলন

দাফনের ছয় দিন পর গতকাল গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার আলদাদপুর গ্রামে দুই শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম ফয়েজ উদ্দিনের উপস্থিতিতে শিশু দুইটির মরদেহ পারিবারিক কবরস্থান থেকে উত্তোলন করা হয়। নিহত দুই শিশু হচ্ছে, সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের আলদাদপুর গ্রামের নুরুন্নবী মিয়ার মেয়ে মিম আক্তার (৫) ও একই গ্রামের শিপন মিয়ার ছেলে জিহাদ মিয়া (৭)।-গাইবান্ধা প্রতিনিধি

নেত্রকোনায় আইনজীবী সমিতির নির্বাচন

নেত্রকোনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট সিতাংশু বিকাশ আচার্য্য এবং সাধারণ সম্পাদক পদে শফিউল হাসান মঞ্জু নির্বাচিত হয়েছেন। জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে বৃহস্পতিবার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শুক্রবার সকালে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হয়। এতে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন অ্যাডভোকেট দিলোয়ারা বেগম। নির্বাচনে ১৫ সদস্যবিশিষ্ট পরিষদ গঠন করা হয়েছে।

-নেত্রকোনা প্রতিনিধি

বাজিতপুরে রত্নগর্ভা মায়েদের সম্মাননা

কিশোরগঞ্জের বাজিতপুর সমিতির উদ্যোগে রত্নগর্ভা মা ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল কিশোরগঞ্জের একটি পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাডভোকেট শহিদুল ইসলাম খসরুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আফজাল হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন অ্যাডভোকেট শেখ এ কে এম নূরুন্নবী বাদল, সুব্রত পাল, সালেহুজ্জামান খান রুনু প্রমুখ। -কিশোরগঞ্জ প্রতিনিধি

পিঠা উৎসব

শ্রীমঙ্গলে জেলা পরিষদ অডিটরিয়ামে গতকাল পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। অধ্যায় নামে একটি সংগঠন এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন। উপস্থিত ছিলেন ডা. বিনেন্দু ভৌমিক, অধ্যাপক অবিনাশ আচার্য্য, শিক্ষক জহর তরফদার, প্রণবেশ চৌধুরী, সজল কুমার দাস, অনুপ ভট্টাচার্য্য, এস কে দাস সুমন প্রমুখ। উৎসবে হরেক রকম পিঠার ১০টি স্টল ছিল।

-শ্রীমঙ্গল প্রতিনিধি

বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ

গাজীপুরের টঙ্গী ৪৭ নম্বর ওয়ার্ড মরকুন এলাকায়  গতকাল সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিনের উদ্যোগে নিজ কার্যালয় প্রাঙ্গণে দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ওষুধ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন, ডা. আফজাল হোসেন হিমেল, ডা. কবির হোসেন, ডা. মঈনুল, ডা. সুজিৎ চন্দ্র, ডা. খালেদা জাহান প্রমুখ। কয়েক  হাজার রোগীর ব্যবস্থাপত্র ও ওষুধ দেওয়া হয়েছে। এ ছাড়া মাদ্রাসা ছাত্র ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে ।

-টঙ্গী প্রতিনিধি

মাদক নির্মূলে অঙ্গীকার

সমাজ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদক নির্মূল করার অঙ্গীকার নিয়ে রূপগঞ্জের পাশে খিলগাঁও ধানাধীন দক্ষিণ বনশ্রী প্লট মালিক কল্যাণ সমিতির ১৬তম দ্বি-বার্ষিক সাধারণ সভা গতকাল ছায়াবিথী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মোহাম্মদ হানিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঈসমাইল হোসেন রতন, দৌলত মিয়া, রফিজউদ্দিন ভুইয়া, তূর্য হোসেন, জাকির হোসেনসহ  প্রজেক্টের প্লট মালিকরা।

-রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর