রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

স্বামী-স্ত্রীসহ নিহত ৬

প্রতিদিন ডেস্ক

স্বামী-স্ত্রীসহ নিহত ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাইভেট কার খাদে পরে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এছাড়া বগুড়, মাদারীপুর ও সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আরও চারজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেট কার খাদে পরে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা। এ ঘটনায় ধ্রুব কান্ত সাহার মেয়ে স্বর্ণালী সাহা গুরুতর আহত হয়েছেন। পুলিশ জানায়, শুক্রবার রাতে ধ্রুব কান্ত ব্যক্তিগত প্রাইভেট কারে তার স্ত্রী অজন্তা ও মেয়ে স্বর্ণালীকে নিয়ে নরসিংদী থেকে নিজ ঢাকা যাচ্ছিলেন। কালাদী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই ধ্রুব কান্ত ও অজন্তা মারা যান।

বগুড়া : কাহালুতে বাসের চাকায় পিষ্ট হয়ে আব্দুর রহমান (৫২) নামক এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। আব্দুর রহমান কাহালু উপজেলার বিনোদ কল্যাণপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক ও উপজেলার পাইকড় উত্তর পাড়ার আবুল কাশেমের ছেলে। মাদারীপুর : সদর উপজেলার ধুরাইল ইউনিয়নে শুক্রবার সন্ধ্যায় দুই মোটরসাইলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো দুজন। নিহতের নাম সুজন হাওলদার (২০)।  এছাড়া সুনামগঞ্জের দিরাই উপজেলায় পিকআপের সঙ্গে সংঘর্ষে মুমিন ও তারেশ দাস নামে দুই মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন।

                ► আরও খবর পেছনের পৃষ্ঠায়

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর