মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

স্বামীর শোকে  স্ত্রীর মৃত্যু!

কুমিল্লার নাঙ্গলকোটে স্বামীর মৃত্যুর শোক সহ্য করতে না পেরে দুই দিন পর স্ত্রীও মারা গেলেন। উপজেলার তুলাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। গত শনিবার সকালে উপজেলার মক্রবপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের মৃধা বাড়ির মৃত আবু হানিফ মৃধার ছেলে ইউনুস মিয়া মৃধা (৫৫) হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন। স্বামীর শোক সহ্য করতে না পেরে গতকাল সকালে স্ত্রী পেয়ারা বেগমেরও (৫০) মৃত্যু হয়।

-লাকসাম প্রতিনিধি

সেগুন কাঠ উদ্ধার

রাঙামাটিতে পাচারকালে ১৩১ সিএফটি সেগুন কাঠ উদ্ধার করেছে যৌথবাহিনী ও বন বিভাগ। যার বর্তমান বাজার মূল্য- এক লাখ ৫৭ হাজার ২০০ টাকা। গতকাল কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়ন বাজার এলাকা থেকে এসব কাঠ উদ্ধার করা হয়। পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের ঘাগড়া শুল্ক ও পরীক্ষণ ফাঁড়ির কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ট্রাকটি জব্দ করা হয়।

-রাঙামাটি প্রতিনিধি

কোচিং বাণিজ্য করে ঘৃণার পাত্র হবেন না

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিক্ষকদের উদ্দেশে বলেন, স্কুলের পাঠদান বাদ দিয়ে কোচিং বাণিজ্য করলে রাষ্ট্রের কাছে, শিক্ষার্থীদের কাছে এবং নিজের বিবেকের কাছে একদিন জবাব দিতে হবে। শিক্ষার্থীরা এক সময় আপনাকে ঘৃণা করবে। গতকাল নরসিংদী আইডিয়াল হাই স্কুলের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

-নরসিংদী প্রতিনিধি

স্কুলছাত্রীকে ধর্ষণ

গৌরনদী উপজেলা সদর থেকে অপহৃত অষ্টম শ্রেণির এক ছাত্রীকে (১৫) নারায়ণগঞ্জের ফতুল্লায় ১১দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে অপহৃতা ওই স্কুল ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারী অনিক চৌধুরীকে (২৫) গ্রেফতার করে গৌরনদী থানা পুলিশ। 

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মাছের ঘেরে বিষ

পূর্বশত্রুতার জেরে মাদারীপুরের কালকিনিতে দুর্বৃত্তদের দেওয়া বিষে ঘেরের বিভিন্ন প্রজাতির মাছ মরে গেছে। এতে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত কৃষক শাহ আলম সরদার (৫০) গতকাল কালকিনি থানায় অভিযোগ করেন। 

-মাদারীপুর প্রতিনিধি

গ্যাসের লাইনে আগুন

সিদ্ধিরগঞ্জে গ্যাসের লাইনের লিকেজ থেকে ড্রেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল মিজমিজি পাইনাদী এলাকায় এ ঘটনা ঘটে। আদমজী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। গ্যাসের পাইপ লাইনের লিকেজ থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে জানিয়েছেন স্টেশন অফিসার মো. আব্দুল হাই।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর