বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

কলেজছাত্র আটক

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট দেওয়ায় ইমন নামে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। পটুয়াখালীর কলাপাড়া শহরের বাদুরতলী এলাকা থেকে গতকাল তাকে আটক করা হয়। ইমন কলাপাড়া উপজেলার উমেদপুর এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

-পটুয়াখালী প্রতিনিধি

কয়েদির মৃত্যু

পিরোজপুর জেলা কারাগারে আবদুর রব মোল্লা (৫৪) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। পিরোজপুর জেলা কারাগারের জেল সুপার শামীম ইকবাল জানান, সোমবার রাত ৮টার দিকে কারাগারে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাকে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবদুর রব একটি মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত ছিলেন।

-পিরোজপুর প্রতিনিধি

পিঠা উৎসব

ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজে গতকাল মঙ্গলবার পিঠা উৎসব ও নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্যোগে এই উৎসব অনুষ্ঠিত হয়। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান পারভেজ রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজ অধ্যক্ষ হরিলাল চন্দ্র দেবনাথ। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কাস্টমসের ভল্ট ভেঙে সোনা চুরির ঘটনায় আটক ৫

যশোরের বেনাপোল কাস্টম হাউসের ভল্ট ভেঙে ১৭ কেজি সোনা চুরির ঘটনায় গতকাল সন্দেহভাজন হিসেবে চারজনকে আটক করেছে সিআইডি পুলিশ। এর আগে আজিবর নামে একজনকে আটক করা হয়। গতকাল আটকরা হলেন- টিপু সুলতান, লাল্টু মিয়া, আসাদ ও সুলতান। এরা কাস্টমসের বিভিন্ন দফতরে এনজিওকর্মী হিসেবে কাজ করছেন। -বেনাপোল প্রতিনিধি

চার ইটভাটায় অভিযান

জ্বালানি কাঠ ব্যবহারের দায়ে দৌলতপুরে ৪ ইটভাটা মালিকদের ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল উপজেলার ডাংমড়কা এলাকায় এই অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলী।

- কুষ্টিয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর