বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

এসএমই মেলা

শরীয়তপুরে সপ্তাহব্যাপী এসএমই মেলা গতকাল জেলা প্রশাসক কার্যালয়ে শুরু হয়েছে। বেলা ১১টার দিকে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। উপস্থিত ছিলেন শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, শরীয়তপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি ফারুক আহমেদ তালুকদার প্রমুখ।

-শরীয়তপুর প্রতিনিধি

চার ইটভাটা বন্ধ ১৫ লাখ টাকা জরিমানা

গাজীপুরের মির্জাপুরে ৪টি অবৈধ ইটভাটার কার্যক্রম বন্ধ এবং ১৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ইটভাটাগুলো হলো এটিবি ব্রিকস, রুফিয়া ব্রিকস, ভাই ভাই ব্রিকস, প্রিন্স হিমেল ব্রিকস। গাজীপুর জেলা কার্যালয়ের সহযোগিতায় অভিযান পরিচালনা করেন পরিবেশ অধিদফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ। -গাজীপুর প্রতিনিধি

বিনামূল্যে চক্ষু শিবির

নেত্রকোনা শহরের বারহাট্টা রোডে ময়মনসিংহ বিএনএসবি চক্ষু হাসপাতালে বিনামূল্যে চক্ষু শিবিরের উদ্বোধন করা হয়েছে। দিনব্যাপী চক্ষু শিবিরে পরীক্ষা-নিরীক্ষাসহ প্রায় আড়াই শতাধিক রোগীকে চশমা বিতরণ করা হয়।  ৩০০ রোগীকে ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়।

-নেত্রকোনা প্রতিনিধি

 সংঘর্ষ ভাঙচুর

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষে জড়িত থাকার দায়ে তিনজনকে আটক করে এক মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাত এবং বুধবার সকালে দুই দফা এ সংঘর্ষ হয়।

-ফরিদপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর