রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

৩৫ দোকান উচ্ছেদ

রাঙামাটিতে বিভিন্ন স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন। শহরের বনরূপা ফরেস্ট কলোনি সড়ক এলাকার কবরস্থানের সামনে থেকে গতকাল ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযান পরিচালনা করেন রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।

-রাঙামাটি প্রতিনিধি

বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

নেত্রকোনার নারীদের একমাত্র উচ্চশিক্ষা প্রতিষ্ঠান সরকারি মহিলা কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠান হয়েছে। গতকাল কলেজ মাঠে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি হাবিবা রহমান শেফালী, পৌরমেয়র নজরুল ইসলাম খান, মন্ত্রীপত্নী কামরুন্নেছা আশরাফ দীনা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার।

-নেত্রকোনা প্রতিনিধি

কৃষি মেলা

মাগুরা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে কালেক্টরেট ময়দানে গতকাল ৩ দিনব্যাপী কৃষি মেলা শুরু হয়েছে। উদ্বোধন করেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক জাহিদুল আমিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আশরাফুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজওয়ান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু।

-মাগুরা প্রতিনিধি

হরিণের মাংসসহ চোরা শিকারি আটক

বাগেরহাটের পূর্ব সুন্দরবন বিভাগের চাঁদপাই রেঞ্জের শেলা নদীর পাশে বাদতলী খাল থেকে গতকাল সকালে হরিণের মাংসসহ আসদুল জমাদ্দার (৩৫) নামে এক চোরা শিকারিকে আটক করেছে বন বিভাগ।

আটক চোরা শিকারির বিরুদ্ধে বন আইনে মামলার প্রস্তুতি চলছে। -বাগেরহাট প্রতিনিধি

রাঙামাটিতে দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাঙামাটি শহরে অভিযান চালিয়ে দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার ভোরে শহরের ভেদভেদী পশ্চিম মুসলিমপাড়া থেকে তাদের আটক করা হয়। এরা হলেন মোহাম্মদ হোসেন (৫৪) ও মমতাজ আহমেদ (৬০)। এ সময় তাদের কাছ থেকে ৩৮০ রাউন্ড ৭.৬৫ এমএম পিস্তলের গুলি, পাঁচ রাউন্ড শটগানের গুলি ও ১০৯টি সিসাবল উদ্ধার করা হয়। র‌্যাব-৭-এর এএসপি (চান্দগাঁও কমান্ডার) কাজী মো. তারেক আজিজ জানান, আটকরা এর আগেও পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসীদের কাছে একাধিকবার অস্ত্র বিক্রি করেছেন। বর্তমানে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরপর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। -রাঙামাটি প্রতিনিধি

সোনাগাজী প্রেস ক্লাবের নতুন কমিটি

সোনাগাজী প্রেস ক্লাবের ২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে শফিউল্লাহ রিপন সভাপতি ও ওমর ফারুক সম্পাদক নির্বাচিত হয়েছেন। জসিম উদ্দিনের সভাপতিত্বে ও আবুল হোসেনের সঞ্চালনায় সদস্যদের সম্মতিতে নতুন কমিটি নির্বাচিত হয়। কমিটির অন্যরা হলেন সহসভাপতি শহিদ উল্লাহ ও জাফর রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল সোহাগ ও শরিয়তুল্লাহ রিফাত, দফতর সম্পাদক ইব্রাহিম সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএন আবছার, তথ্য ও গবেষণা সম্পাদক আল মামুন, কোষাধ্যক্ষ মোহাম্মদ সালাহ উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান সারওয়ার, নির্বাহী সদস্য জসিম উদ্দিন কাঞ্চন, আবুল হোসেন রিপন, ওবায়দুল হক, হাসান মাহমুদ। -ফেনী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর