শনিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

এক পলক

সড়ক দুর্ঘটনায় বড় ভাই নিহত, ছোট ভাই আহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপভ্যানের সঙ্গে ধাক্কা লেগে আবদুর রহিম নামে এক মোটরসাইকল আরোহী নিহত হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা অপর মোটর সাইকেল আরোহী তার (নিহতের) ছোট ভাই মানিক হোসেন গুরুতর আহত হয়ে এখন  নোয়াখালী জেনারলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল রাত  ৯টার দিকে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের যাদৈয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবদুর রহিম ও আহত মানিক সদর উপজলোর লাহারকান্দি গ্রামের ফজলুল করিমের ছেলে।

-লক্ষ্মীপুর প্রতিনিধি

নদীতে ডুবে শিশুর মৃত্যু

পঞ্চগড়ে করতোয়া নদীর পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সদর উপজেলার রাজনগর এলাকায় এ ঘটনা ঘটে। সুমাইয়া নামের শিশুটি ওই এলাকার সুবাহানের মেয়ে। -পঞ্চগড় প্রতিনিধি 

ছাত্রীকে উত্ত্যক্ত করায় প্রধান শিক্ষক আটক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের আলমগীর হোসেন মডার্ন একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. রাসেল শেখকে (২৬) আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের ঘটনায় তাকে আটক করা হয়।

-ফরিদপুর প্রতিনিধি

ঝুটের গুদামে আগুন

গাজীপুরের মৌচাকের জামতলা এলাকায় ঝুটের স্তূপ ও গুদাম আগুনে পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দেড় ঘন্টার চেষ্টায় আগুন নেভায়। আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে বলা যাবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস বিভাগ।

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর