শনিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

‘দেশ আজ আলোকিত স্বপ্ন নয়, বাস্তব’

দিনাজপুর প্রতিনিধি

‘দেশ আজ আলোকিত স্বপ্ন নয়, বাস্তব’

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশে সব ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করছে উল্লেখ করে বলেন, ‘ইসলাম শান্তির ধর্ম, ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই। তাই বাংলার মাটি থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে চিরতরে ধ্বংস করে দেওয়া হয়েছে। কিন্তু বিএনপি-জামায়াতের পাকিস্তানি প্রেতাত্মারা ধর্মকে পুঁজি করে জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ হত্যা করেছে। দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পদক্ষেপে সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবিলা সম্ভব হয়েছে। দেশ আজ শান্তিতে আছে। মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করছে।

তিনি বলেন, দেশ আজ আলোকিত। স্বপ্ন নয়, বাস্তবে রূপ নিয়েছে। মুজিববর্ষে এ দেশের প্রতিটি ঘর বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, যোগাযোগব্যবস্থা এখন হাতের মুঠোয়। গতকাল দুপুরে তিনি দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রানীগঞ্জ হাট জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় মো. ইমদাদ সরকার, রায়হান কবীর সোহাগ, খালেকুজ্জামান রাজু, মনিক রঞ্জন বসাক, সিরাজুল ইসলাম, আলহাজ মোবারক আলী শাহ, হেলাল উদ্দীন, আলহাজ ওয়াহেদুল আলম আর্টিস্ট, আলহাজ মহসিন আলী, মকবুল হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর