শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

বগুড়ায় দাতব্য চিকিৎসালয়

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শেরপুরে সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট সমাজসেবক শহীদ গোলাম রব্বানী ফাউন্ডেশনের উদ্যোগে শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামে শহীদ গোলাম রব্বানী আবাসিক শিশু সদন ‘বাতিঘর’ ও ‘সেতারা রব্বানী দাতব্য চিকিৎসালয়’র কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল বিকালে এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে শহীদ গোলাম রব্বানী ফাউন্ডেশনের চেয়ারম্যান, বগুড়া সদর আসনের সংসদ সদস্য এবং বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মো. সিরাজ বলেন, সমাজের গরিব-দুস্থদের কল্যাণে কাজ করছে এ ফাউন্ডেশন। এলাকার জনগণকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান, এতিম ও অসহায় শিশুদের থাকা-খাওয়া ও শিক্ষার যাবতীয় ব্যয় বহন করা হচ্ছে। এজন্য আবাসিক ব্যবস্থা হিসেবে ‘বাতিঘর’ নির্মাণ করা হয়েছে। এ ছাড়া প্রতি বছর একজন করে হাফেজকে হজে পাঠানো হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য আলহাজ  মোশারফ হোসেন, আসিফ সিরাজ রব্বানী, অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাস, ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, অধ্যাপক ডাক্তার শাহ মো. শাহজাহান আলী, অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, ডাক্তার মামুনুর রশিদ মিঠু, গোলাম মাহবুব প্যারিস, এম আর ইসলাম স্বাধীন, ডাক্তার আশিক মাহমুদ ইকবাল স্বাধীন, কে এম খায়রুল বাশার, হামিদুল হক চৌধুরী হিরু প্রমুখ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর