রবিবার, ১ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের অংশ হিসেবে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট, আইন কমিশন ও বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের পক্ষ থেকে গতকাল যৌথভাবে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন। বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক বিচারপতি খোন্দকার মুসা খালেদ, আইন কমিশনের চেয়ারম্যান সাবেক প্রধান বিচারপতি এ বি এম খায়রুল হক, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় ওইসব প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

সন্ত্রাসবিরোধী মানববন্ধন

কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট উত্তর ইউপির লক্ষীপদুয়া বাজারে স্থানীয় পাঁচ গ্রামের যুব সমাজের আয়োজনে মাদক, ইভটিজিং ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে প্রতিবাদ সমবেশে বক্তব্য রাখেন,  নুরুল ইসলাম, মিজানুর রহমান, কাওছার আলম মিয়াজী, সাইফুল ইসলাম রুবেল, নুরুল ইসলাম, ইমাম হোসেন মিয়াজী, ইমরান হোসেন ও ব্যবসায়ী সোহেল রানা প্রমুখ। -লাকসাম প্রতিনিধি

অগ্নিকান্ড

নগরীর পৃথক দুটি স্থানে অগ্নিকান্ডে কয়েকটি দোকান ও একটি টিনশেড ঘর পুড়ে গেছে। শুক্রবার রাত ও গতকাল সকালে এ দুটি ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সূত্র জানায়, রাতে সিগারেটের আগুন থেকে নতুন চাক্তাই লাতিলপুর নামে একটি চটের দোকানে আগুন ধরে। অন্যদিকে শনিবার ভোরে পতেঙ্গা চরপাড়ার একটি টিনশেড বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুকুরের পানিতে ডুবে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুটির নাম আরিজ (২)। সে উপজেলার ৯ নং দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের দুলাল হাজীর মেয়ে।

-রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

চুন্নুকে সংবর্ধনা

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে জগৎসাবাড়ি মোড়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাফরাবাদ ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন ফকির মিলন। উপস্থিত ছিলেন এমরান আলী ভুঁইয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, করিমগঞ্জ পৌরসভার মেয়র আবদুল কাইয়ুম। -কিশোরগঞ্জ প্রতিনিধি

শিক্ষা উপকরণ বিতরণ

নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল ঝালকাঠির নলছিটি উপজেলার নান্দিকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়। ইঞ্জিনিয়ার গোলাম মাওলা শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাড. কাওসার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন পারভেজ হোসেন হান্নান, মো. শফিকুল ইসলাম ইলিয়াস ও মো. কামাল হাসান।

-ঝালকাঠি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর