সোমবার, ২ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

উঠানে যুবকের ঝুলন্ত লাশ

সিলেটে বিয়ের তিন দিন পর বাড়ির উঠান থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাবুলনগর গ্রাম থেকে এখলাছ মিয়া নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। এখলাছ ওই গ্রামের বাসিন্দা।  এখলাছ আত্মহত্য করেছেন না তাকে হত্যা করা হয়েছে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

১৭ জেলের দন্ড

ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকারের দায়ে ১৭ জেলেকে জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় একটি ট্রলার ও ২০ কেজি ইলিশ জব্দ করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রায়হানুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। মৎস্য বিভাগ সূত্র জানায়, ইলিশের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১ মার্চ থেকে ভোলার মেঘনা ও তেঁতুলিয়া নদীর ১৯০ কিলোমিটার এলাকায় ২ মাসের জন্য মাছ শিকার নিষিদ্ধ করা হয়। 

-ভোলা প্রতিনিধি

নারী ফুটবল টুর্নামেন্ট

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুমিল্লার লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আন্তঃশ্রেণি নারী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

-লাকসাম প্রতিনিধি

জাতীয় পার্টির কর্মিসভা

কুমিল্লার দাউদকান্দি ও মেঘনা উপজেলায় জাতীয় পার্টির কর্মিসভা হয়েছে। গতকাল সকালে মেঘনা উপজেলার লুটেরচরে, দুপুরে দাউদকান্দি উপজেলার টোলপ্লাজায় এ কর্মিসভা হয়। দুটি পৃথক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মাখন সরকার। বক্তৃতা করেন আশিকুর রহমান সাদেক, ইকবাল হোসেন বেপারী, কবির হোসেন হাউদ, গিয়াস উদ্দিন, রকিব উদ্দিন, নিজাম উদ্দিন, রনি শিকদার, জাহাঙ্গীর আলম, মেহেদী হাসান, ছাত্র নেতা আল আমিন প্রমুখ।

-দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর