মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

বাল্যবিয়ে বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেয়েছে উম্মে খাদিজা আক্তার (১৪) নামে এক কিশোরী।  গতকাল এ বিয়ে বন্ধ করা হয়। পরে বর ও কনের বাবাকে জরিমানা করা হয়েছে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

দিনদুপুরে ডাকাতি

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে গতকাল দুপুরে অস্ত্র ঠেকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। টেকেরহাট বন্দরের ইতালি প্রবাসী রাসেল সিপাইয়ের ঘরে অস্ত্রধারী সন্ত্রসীরা ঢুকে তার দুই বছর বয়সী মেয়ে রাইশাকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে। এ সময় ঘরে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। 

-মাদারীপুর প্রতিনিধি

ভারতে হামলার প্রতিবাদ

ভারতে মুসলমান, মসজিদ ও মাদ্রাসায় হামলার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইত্তেফাকুল উলামা নামে একটি সংগঠন। গতকাল শহরের শহীদী মসজিদের সামনের সড়কে এ কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তব্য রাখেন মোহাম্মদ উল্লাহ জামী,  আব্দুল মোমেন শেরজাহান, ইলিয়াছ আমিনী প্রমুখ। -কিশোরগঞ্জ প্রতিনিধি

গাজীপুরে ১২ দোকান পুড়ে ছাই

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর বাজারে অগ্নিকান্ডে ১২টি দোকান ঘর পুড়ে গেছে। গতকাল ভোরে এ আগুনের ঘটনা ঘটে। কালিয়াকৈর, সাভার ইপিজেড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আনে। তবে আগুনের কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর