বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ ০০:০০ টা

মা-মেয়েসহ নিহত ১১

প্রতিদিন ডেস্ক

মা-মেয়েসহ নিহত ১১

নোয়াখালীতে পিকআপ ভ্যান-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। এছাড়া আট জেলায় সড়কে প্রাণ গেছে আরও ৯ জনের। প্রতিনিধিদের খবর-

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলার সোনাইমুড়ি-চৌমুহনী সড়কে গতকাল সকালে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে স্কুলশিক্ষিকা ও তার দুই বছরের শিশুকন্যা নিহত হয়েছেন। এ সময় নিহতের আরও দুই মেয়েসহ আহত হয়েছেন তিনজন। নিহতরা হলেনÑমিরওয়ারিশপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পলি রানী ও তার শিশু সন্তান নিভি রানী। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আড়াইহাজার : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাগবাড়ী শিমুলতলি এলাকায় মঙ্গলবার রাতে বাসচাপায় নির্মাণ শ্রমিক জামাতুল্লাহ (৫৫) নিহত হয়েছেন। তার বাড়ি নীলফামারীর জলঢাকা থানার পিনাই গ্রামে। একই দিন একই সড়কে বাসের ধাক্কায় আহত হয় নাদিয়া (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়। নাদিয়া পাঁচরুখীর শাহ আলমের মেয়ে। জামালপুর : জেলার বেলটিয়ায় গতকাল দুপুরে ট্রাকচাপায় হাবিবুর রহমান নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। হাবিবুর (৭০) পৌর এলাকার পশ্চিম জঙ্গলপাড়ার আনোয়ার মন্ডলের ছেলে।

বগুড়া : ধুনটে গতকাল সকালে ব্যাটারিচালিত ইজিবাইক ও বাইসাইকেলের সংঘর্ষে রহমুতুল্লাহ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রহমুতুল্লাহ উপজেলার রাঙ্গামাটি গ্রামের মিঠুর ছেলে ও মাদ্রাসার ছাত্র ছিল।

খুলনা : ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাহেন্দ্রর যাত্রী মোসলেম (২২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। খুলনা-সাতক্ষীরা সড়কের গুটুদিয়ায় গতকাল এ দুর্ঘটনা ঘটে।  চাঁদপুর : জেলায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে শ্রাবন্তী দাস (৬) নামে এক শিশু। হাজীগঞ্জ উপজেলার বলাখাল-নাটেহরা সড়কে গতকাল এ দুর্ঘটনা ঘটে। শ্রাবন্তী নাটেহরা মিজি বাড়ির প্রমত চন্দ্রের মেয়ে। ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জে গতকাল ভোরে ট্রাকচাপায় সৈয়দ হোসেন (৫৮) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। সৈয়দ হোসেন আশুগঞ্জ থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার পূর্ব কোদালা এলাকার মীর আহাম্মদের ছেলে। টঙ্গী : গাজীপুরের টঙ্গী কামারপাড়া সড়কে গতকাল পিকআপভ্যান ও ব্যাটারিচালিত রিকশা সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত জুয়েল রানা (৩৫) নিলফামারীর কছিম উদ্দিনের ছেলে। ভাঙ্গা : ঢাকা-খুলনা মহাসড়কে ভাঙ্গা উপজেলার মালিগ্রাম কলাতলা নামক মঙ্গলবার রাতে বাস-ট্রাক সংঘর্ষে বাসচালক মাসুদ মিয়া (৩৫) ঘটনাস্থলেই নিহত ও ১৫ যাত্রী আহত হন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর