শুক্রবার, ৬ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

টানা ১২ বার সাধারণ সম্পাদক শহীদ

টানা ১২ বার কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন অ্যাডভোকেট সহিদুল আলম শহীদ। বুধবার সবশেষ অনুষ্ঠিত নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে ২২৯ ভোটের ব্যবধানে পরাজিত করেন। আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত সমন্বয় পরিষদ থেকে শহীদ এবার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১৯৮৬ সালে তিনি আইন পেশায় যোগদান করেন। ২০০৯ সালে প্রথমবারের মতো তিনি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

অগ্নিদগ্ধ হয়ে কৃষকের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামে জমিতে শুকনো আখের পাতা পোড়াতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে আফসার মালিথা (৭০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার রাতে তিনি মারা যান। নিহত আফসার পুকুরিয়া গ্রামের শমসের মালিথার ছেলে।

- ঝিনাইদহ প্রতিনিধি

নেতার ওপর হামলা

ভোলার বোরহানগঞ্জ বাজারের ওষুধ ব্যবসায়ী, নিকাহ রেজিস্টার ও পক্ষিয়া ইউনিয়ন যুবদল সম্পাদক মোসলেহ উদ্দিনের ওপর বর্বর হামলার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বোরহানগঞ্জ বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

-ভোলা প্রতিনিধি

হাতিয়ায় সংঘর্ষ

দিল্লিতে মুসলিমদের গণহত্যা, ঘর-বাড়ি উচ্ছেদ, মসজিদ ভাঙচুর, বসতঘরে অগ্নিসংযোগ এবং নরেন্দ্র মোদির বাংলাদেশে আসার প্রতিবাদে নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় বিক্ষোভ ও সমাবেশকালে পুলিশের সঙ্গে মুসল্লিদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে চার পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছে।  -নোয়াখালী প্রতিনিধি

অভিভাবক সমাবেশ

কুমিল্লার লালমাই উপজেলার মেহেরকুল দৌলতপুর  উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ হয়েছে। গতকাল বিদ্যালয় প্রাঙ্গণে সমাবেশে এমদাদুল হক মজুমদারের সভাপতিত্বে বক্তৃতা করেন তোফাজ্জল হোসেন মজুমদার, মুক্তিযোদ্ধা  আমিনুল হক আমিন। উপস্থিত ছিলেন জয়নাল মিয়া, শাহীন কাদের মুন্সী, মাজহারুল ইসলাম মজুমদার, খোরশেদ আলম মজুমদার। -লালমাই প্রতিনিধি

সংবর্ধনা

জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি মাখন সরকারকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দাউদকান্দি-মেঘনার নেতাকর্মীরা তাকে তাৎক্ষণিক সংবর্ধনা দেন। বের করেন আনন্দ র‌্যালি। র‌্যালিতে উপস্থিত ছিলেন, জাপা নেতা আশিকুর রহমান সাদেক, ইকবাল হোসেন বেপারী, কবির হোসেন হাউদ, আ. মতিন প্রধান, বিল্লাল হোসেন মুন্সী, জিয়াউদ্দিন সরকার প্রমুখ। 

প্রসঙ্গত, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের স্বাক্ষরিত পত্রে তাকে এ পদে মনোনীত করা হয়। মাখন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কুমিল্লা-১ আসনে তিনটি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন।

-দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর