শনিবার, ৭ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

অর্ধগলিত লাশ উদ্ধার

জামালপুরের বকশীগঞ্জে দশআনী নদী থেকে অজ্ঞাত (৩৫) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার মেরুরচর ইউনিয়নের টুপকারচর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল  হাসপাতালে পাঠানো হয়েছে। 

-জামালপুর প্রতিনিধি

ডাকাতি

বাগেরহাট সদর হাসপাতালের ডা. আবু দাউদ খানের বাড়িতে ডাকাতি হয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের হাড়িখালী বটতলা এলাকায় এই ঘটনা ঘটে। ডাকাত দল টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৯ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। -বাগেরহাট প্রতিনিধি

বিক্ষোভ

বিদ্যুতের অযৌক্তিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ এবং নিত্যপণ্যের দাম কমিয়ে আনার দাবিতে বরিশালে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইউনাইটেড কমিউনিস্ট লীগ। বেলা ১১টায় নগরীর সদর রোডে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে অশ্বিনী কুমার হল চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাবা-ছেলে আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাবা-ছেলেকে আটক করা হয়েছে। ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

গতকাল তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ঢাকেশ্বরী পুকুরপাড়া এলাকা থেকে জাহাঙ্গীর আলম ওরফে খাদেম (৩৫) ও তার ছেলে মো রাকিব হাসানকে (১৮) আটক করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, ইয়াবাসহ হাতেনাতে তাদের আটকের পর আদালতে পাঠানো হয়েছে।

- সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

শিক্ষা উপকরণ বিতরণ

শেরপুরে দেড় শতাধিক দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শেরপুর সরকারি কলেজ হলরুমে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক আব্দুর রশিদ। শাহিন মিয়ায় সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাজ্জাদুল করিম, দেবাশিষ সাহা রায়, কবি রফিক মজিদ প্রমুখ।

-শেরপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর