সোমবার, ৯ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

স্কুলের নাম পরিবর্তন

রংপুরের মিঠাপুকুরে শহীদ জিয়া ছড়ান বালিকা উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তন করে শুধু ছড়ান বালিকা উচ্চ বিদ্যালয় রাখা হয়েছে। বিদ্যালয় সূত্রে জানা যায়, নাম পরিবর্তনের দাবির পরিপ্রেক্ষিতে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সরেজমিন বিদ্যালয়টি পরিদর্শন করেন। এ সময় শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যরা নাম পরিবর্তনের পক্ষে মতামত দেন। এতে শিক্ষা বোর্ডের চেয়ারম্যান একমত পোষণ করেন।

-নিজস্ব প্রতিবেদক, রংপুর

যুবকের অর্ধগলিত লাশ

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ হাকিম মার্কেটের দ্বিতীয় তলায় একটি পরিত্যক্ত দোকান থেকে গত সন্ধ্যায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মার্কেটের অফিস কর্মচারী সেলিম জানান, গতকাল দুপুর থেকেই দুর্গন্ধ আসছিল। পরে মার্কেট সমিতির লোকজন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

বিক্ষোভ-সমাবেশ

গোপালগঞ্জের কাশিয়ানীতে রামদিয়া সরকারি এস কে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলামের ওপর মুখোশকারীদের হামলার প্রতিবাদে গতকাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা। গতকাল কলেজ ক্যাস্পাস ও রামদিয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভকারীরা।  -গোপালগঞ্জ প্রতিনিধি

স্কাউট সমাবেশ

শেরপুরের ঝিনাইগাতী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে চার দিনব্যাপী চতুর্থ উপজেলা স্কাউট সমাবেশ ও মহাতাবু জলসা শনিবার রাতে শেষ হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ। আবদুল হামিদ আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন আবদুল হান্নান, আবুল হোসেন খান, হারুন অর-রশিদ প্রমুখ। -শেরপুর প্রতিনিধি

ফ্রি হার্ট ক্যাম্প

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে টুঙ্গিপাড়ায় গতকাল দিনব্যাপী ফ্রি হার্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাপের উদ্বোধন করেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল। টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ চত্বরে এই ক্যাম্পের আয়োজন করে শেখ হাসিনা স্বাস্থ্য সেবা প্রকল্প (মেডিকেয়ার জাপান)। ২১ জন হৃদরোগ বিশেষজ্ঞ সহস্রাধিক হৃদরোগীকে চিকিৎসক সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর