মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

হামলায় মুক্তিযোদ্ধাসহ চারজন আহত

গাজীপুরের টঙ্গী দাড়াইল পশ্চিম পাড়া এলাকায় আধিপত্য বিস্তার ও ঝুট ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে রবিবার রাতে সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধা আবদুল মজিদ সরকারসহ চারজন আহত হয়েছেন। এ ঘটনায় নয়জনকে আসামি করে টঙ্গী পশ্চিম থানায় মামলা করা হয়েছে। পুলিশ খোকন নামে একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। মামলা তদন্তকারী কর্মকর্তা টঙ্গী পশ্চিম থানার উপ-পুলিশ পরিদর্শক নজমুল হুদা জানান, অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।-টঙ্গী প্রতিনিধি

সহিংসতার প্রতিবাদ

ভারতের দিল্লিতে সাম্প্রতিক সহিংসতার প্রতিবাদে ভাঙ্গায় মানববন্ধন হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা পৌর সদরের বিশ্বরোড মোড় গোল চত্বরে ইমাম কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল এ মানববন্ধনে প্রায় এক হাজার লোক অংশ নেন। বক্তব্য রাখেন অধ্যক্ষ আবু ইউসুফ, মিজানুর রহমান, মোস্তফা কামাল প্রমুখ। -ভাঙ্গা প্রতিনিধি

দরপত্র ছিনতাই

শ্রীপুর উপজেলার দারিয়াপুর হাসপাতালের ওষুধ ও চিকিৎসা সামগ্রী ক্রয়ের দরপত্র ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। ঠিকাদার জেড এ ইন্টারন্যাশনালের মালিক জাহিদুল ইসলাম এই অভিযোগ করেন।  তিনি জানান, দরপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল গতকাল।

এদিন হাসপাতালের সামনে থেকে সন্ত্রাসীরা তার দরপত্র ছিনিয়ে নেয়।

-মাগুরা প্রতিনিধি

৫ ইটভাটাকে জরিমানা

গাজীপুর সদর উপজেলার পানিশাইল এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ ইটভাটা ভেঙে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ওই সব ভাটা মালিককে ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মোস্তাফিজুর রহমান গতকাল এ অভিযান চালান।

-গাজীপুর প্রতিনিধি

শিক্ষাসামগ্রী বিতরণ

প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিশ্বনাথের বরুনী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিউদ্দিন আহমদ। দুদু মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সোহেল রানা ও জামসেদুর রহমান।

-বিশ্বনাথ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর