বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

মাদ্রাসা ভবন উদ্বোধন

পটুয়াখালীর বাউফলে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে শিক্ষা প্রকৌশল অধিদফতরের আওতায় নাজিরপুর ইব্রাহিম সেলিম স্মৃতি মহিলা দাখিল মাদ্রাসা ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সাবেক চিফ হুইপ ও স্থানীয় সংসদ সদস্য আ স ম ফিরোজ।

-বাউফল প্রতিনিধি

আট দালালের জেল

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আট দালালকে বিভিন্ন মেয়াদে জেল দেওয়া হয়েছে। গতকাল র‌্যাব-১২ সদস্যদের সহযোগিতায় জেলা প্রশাসন কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

-টাঙ্গাইল প্রতিনিধি

রিকশাচালক হত্যার ঘটনায় গ্রেফতার ৪

ময়মনসিংহের নান্দাইলে রতন মিয়া নামে এক রিকশাচালককে হত্যার ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতাররা হলো- রিয়াদ আহমেদ (২১), খোরশেদ (১৯), সোহেল (২০), রিপন (১৮)। তাদের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার সুতিভরট এলাকায়।

-ময়মনসিংহ প্রতিনিধি

সেগুন কাঠ উদ্ধার

কুমিল্লায় ছয় লাখ টাকা মূল্যের ৩০০ ঘনফুট সেগুন কাঠসহ কাভার্ডভ্যান ফেলে পালিয়েছে চালক ও হেলপার। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী  থেকে অবৈধ কাঠসহ কাভার্ডভ্যানটি আটক করা হয়। কুমিল্লা সামাজিক বন বিভাগের বিভাগীয় কর্মকর্তা নুরুল করিম জানান, ফরেস্ট রেঞ্জার মো. তোষারফ  হোসেন গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী ফরেস্ট চেক পোস্টে একটি কাভার্ডভ্যানকে দাঁড়াতে সংকেত দেন। চালক সংকেত অমান্য করে পালাতে থাকে। ধাওয়া করলে চালক কাভার্ডভ্যান রেখে পালিয়ে যায়। কুমিল্লায় বন আদালতে মামলা করা হয়েছে। অভিযানে অংশ নেন বন বিভাগের শাহজাহান সরকার, আবুল কালাম আজাদ, এমএ মান্নান, জুলফু মিয়া ও আবুল হোসাইন প্রমুখ। 

-কুমিল্লা প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর