শুক্রবার, ২০ মার্চ, ২০২০ ০০:০০ টা

মানবিকতায় শেখ হাসিনা বিশ্বের সেরা প্রধানমন্ত্রী

-এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন, তিনি মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী। মাদার অফ হিউমিনিটি শেখ হাসিনা প্রমাণ করেছেন যে নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি বিশাল হৃদয়ই যথেষ্ট। সরকার সর্বোচ্চ গুরুত্ব সহকারে সম্প্রতি করোনাভাইরাসের আক্রান্তদের জন্য জনসচেতনতা বৃদ্ধির কাজ করছে। পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা কাজ করছে। তবে এ সংকট মোকাবিলায় জনসচেতনতার বিকল্প নাই।  গতকাল নড়িয়ায়  করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আয়োজিত বিশেষ সমন্বয় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সিভিল সার্জন এস এম আব্দুল্লাহ আল মুরাদ, ওহাব বেপারী, জহির সিকদার, জয়ন্তী রূপা রায় প্রমুখ।

 নড়িয়া উপজেলার সভাপতি হাসান আলী রাঢ়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাঢ়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসাইন খান, ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবী পরিষদের সাধারণ সম্পাদক ডা. ফারুক শেখ প্রমুখ।

এ সময় উপমন্ত্রী এনামুল হক শামীম তার রতœগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে জনস্বার্থে ১ হাজার মাক্স ও হেক্সাসল জেলা প্রশাসকের কাছে প্রদান করেন।

সকালে নড়িয়ার পদ্মার ডানতীর রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন তিনি।

সর্বশেষ খবর