শনিবার, ২১ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

মোমেনা বেওয়া বিধবা ভাতার কার্ড পাননি

বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা কার্ড চায় নাটোরের লালপুরের মোমেনা (৯৫) ও তার নাতি সজিব (১৮)। মোমেনা খাতুন উপজেলার দুয়ারিয়া ডাঙ্গাপাড়া গ্রামের মৃত তুরাপ প্রামাণিকের স্ত্রী ও সজিব তার একমাত্র ছেলে দুলাল প্রামাণিকের সন্তান। বৃদ্ধা মোমেনা খাতুন ও প্রতিবন্ধী সজিবের অভিযোগ তারা ভাতা কার্ড পাওয়ার উপযুক্ত হলেও অদৃশ্য কারণে জনপ্রতিনিধিরা তাদের সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করেন।

-নাটোর প্রতিনিধি

যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের ভবানীপুর থেকে গতকাল সকালে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজু কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার চৌধার গ্রামের আবদুর রহিমের ছেলে। পুলিশ জানায়, রাজু গাজীপুর সদর উপজেলার ভবানীপুরে গোলাপ মিয়ার বাড়িতে ভাড়া থেকে তাকওয়া পরিবহনে সহকারী হিসেবে কাজ করতেন। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। -গাজীপুর প্রতিনিধি

সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

ফরিদপুরের আলফাডাঙ্গায় সংঘর্ষে আহত এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু হয়। জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার কোনাগ্রামে ১৩ মার্চ বিয়ের দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে হাফিজার গংদের সঙ্গে ঠান্ডু শেখের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন ঠান্ডুকে শাবল দিয়ে পিটিয়ে আহত করে। প্রথমে তাকে আলফাডাঙ্গা হাসপাতালে পরে ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়। ছয় দিন চিকিৎসাধীন থাকার পর ঠান্ডুুর মৃত্যু হয়। -ফরিদপুর প্রতিনিধি

৯৯৯-এ কল বাড়িতে পুলিশ

চার প্রবাসী হোম কোয়ারেন্টাইন না মানায় ৯৯৯ নম্বরে কল দিয়েছেন এক প্রতিবেশী। গতকাল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ গ্রাম থেকে ৯৯৯-এ কল  দেওয়া হয়। পুলিশ জানায়, ওই এলাকার সদ্য প্রবাসফেরত ফারুক, সাদ্দাম, সাখাওয়াত ও রুবেল হোম কোয়ারেন্টাইন না মানায় জাতীয় হেল্প লাইন ৯৯৯ নম্বরে কল দেওয়া হয়। এছাড়া দিশাবন্দ পশ্চিমপাড়া এলাকার আবাসন প্রকল্প ও পশ্চিমপাড়ায় দুটি বিয়ে ও একটি সুন্নতে খৎনা অনুষ্ঠান চলছিল। খবর পেয়ে সদর দক্ষিণ থানার ইপিজেড ফাঁড়ি পুলিশ তাদের বাড়ি পৌঁছে।

-কুমিল্লা প্রতিনিধি

কমিটি গঠন

কুমিল্লা উত্তর জেলা যুবদল তিতাস ও মেঘনা উপজেলা যুবদলের ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে। তিতাসে মো. মজিবুর রহমান সরকারকে আহ্বায়ক ও  আবুল খায়ের ভূঁইয়া টিপু সিনিয়র যুগ্ম আহ্বায়ক, নজরুল ইসলাম, আবুল খায়ের সরকার, নুরে আলম ভূঁইয়া, জহিরুল ইসলাম, শামিম, রুবেল খান, কামরুল ইসলাম, সাইফুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক ও শাহআলমকে ১ নম্বর সদস্য করা হয়। অপরদিকে মেঘনায় আতাউর রহমান চেয়ারম্যানকে আহ্বায়ক, আব্দুল হান্নানকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক, কামরুজ্জামান টিপু, আতাউর রহমান লুদী, হাবীবুর রহমান মিয়াজী, দেলোয়ার হোসেন, শফিক মেম্বার, হারুন ও আকিল আহম্মেদকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

তিতাস যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান সরকার কারারুদ্ধ বেগম খালেদা জিয়াকে মুক্তির আহ্বান জানান। মেঘনার আহ্বায়ক আতাউর রহমান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে অভিনন্দন জানান।

- দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর