সোমবার, ৩০ মার্চ, ২০২০ ০০:০০ টা

খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি

খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি এনামুল হক শামীম

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের বাড়িতে নিজ হাতে খাদ্যসামগ্রীর ব্যাগ নিয়ে গেলেন পানিসম্পদ উপমন্ত্রী

এনামুল হক শামীম। গতকাল তার নির্বাচনী এলাকা শরীয়তপুর-২ (নড়িয়া, সখিপুর ও ভেদরগঞ্জের আংশিক) আসনের ২৫টি ইউনিয়নে এক হাজার ২৫০ পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী তুলে দেন। সখিপুরের চরভাগা ইউনিয়নে শতাধিক পরিবারের মধ্যে নিজে ব্যাগ বহন করে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাবেক এ সাংগঠনিক সম্পাদক। পরে স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং স্বেচ্ছাসেবকরা এ খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন। এ খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবণ, আলু ও হাত ধোয়ার সাবান। এ সময় এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবেন। ত্রাণ বিতরণ উদ্বোধন শেষে নড়িয়া ও ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে প্রস্তুতি সম্পর্কে মতবিনিময় করেন উপমন্ত্রী শামীম। এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আবদুল্লাহ আল মুরাদ, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক জহির সিকদার, নড়িয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি নুর-এ আলম আশিক প্রমুখ। ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হুমায়ুন কবির মোল্লা বলেন, স্থানীয় এমপি পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের ব্যক্তিগত তহবিল এবং আওয়ামী লীগের পক্ষ থেকে নড়িয়া-সখিপুরে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন বলেন, গৃহবন্দী অসহায় মানুষকে সরকারি সাহায্যের পাশাপাশি পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের ব্যক্তিগত তহবিল ও আওয়ামী লীগের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

সর্বশেষ খবর