সোমবার, ৩০ মার্চ, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

যুবকের আত্মহত্যা

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জের ধরে দীপ্ত (৩০) নামে এক যুবক নিজের শরীরের কেরোসিন ঢেলে আগুনে আত্মহত্যা করেছেন। গত শনিবার রাত ৯টায় শহরের জুগিয়া বটতলা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত দীপ্ত একই এলাকার মৃত আতর আলীর ছেলে। পরে ঢাকায় নেওয়ার পথে দীপ্ত মারা যায়। এ ঘটনায় স্থানীয় কুষ্টিয়া পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মহিদুল ইসলাম জানান, দীপ্ত মাদকাসক্ত ছিল। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। এতে সে মারাত্মকভাবে দগ্ধ হন। পরে পরিবারের লোকজন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় তাকে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

-কুষ্টিয়া প্রতিনিধি

চুয়াডাঙ্গায় মৃদু দাপদাহ

চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে মৃদু দাপদাহ। গত শুক্রবার থেকে শুরু হওয়া এ দাপদাহ অব্যাহত রয়েছে। গত দুদিন চুয়াডাঙ্গার সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৬ ডিগ্রি সেলসিয়াস। করোনাভাইরাসের কারণে এমনিতেই শহরে মানুষের উপস্থিতি কম তার ওপর তাপমাত্রা বেড়ে যাওয়ায় শহর অনেকটা ফাঁকা হয়ে গেছে। -চুয়াডাঙ্গা প্রতিনিধি

ভাড়া মওকুফ করলেন সিংড়ার মেয়র

সিংড়া পৌরসভার অর্থায়নে নির্মিত সিংড়া বাসস্ট্যান্ডের মার্কেট এবং নিজ বাড়ির ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মওকুফ করলেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। গতকাল সকালে তিনি এই প্রতিবেদককে মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেন। এছাড়া থানা মোড় এলাকায় পৌরসভার আরও চারটি দোকানের ভাড়া মওকুফ করা হয়েছে। জান্নাতুল ফেরদৌস বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী পৌরসভার মার্কেটের সব দোকান বন্ধ রয়েছে। এমন পরিস্থিতিতে আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের নির্দেশনা অনুযায়ী ব্যবসায়ীদের লোকসান কিছুটা লাঘবের জন্য ভাড়া মওকুফ করা হয়েছে।

-নাটোর প্রতিনিধি

ইজিবাইক চার্জ দিতে গিয়ে ছাত্রের মৃত্যু

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পল্লীতে ইজিবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন (১২) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার কোলদীঘি গ্রামে এ ঘটনা ঘটে। রিপন কোলদীঘি গ্রামে শফিকুল ইসলামের ছেলে ও হাটধুমা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। স্থানীয়রা জানান, রাতে নিজ বাড়িতে বাবার ইজিবাইকের ব্যাটারি চার্জ দিতে যায় রিপন। এ সময় ইজিবাইকটি বিদ্যুতায়িত হয়ে যাওয়ায় রিপন গুরুতর আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ইয়াবাসহ আটক

মাগুরা সদর উপজেলার জাগলা উত্তরপাড়া থেকে ৯৭৫ পিস ইয়াবাসহ বিএনপি নেতা আবদুর রাজ্জাক রাজাকে (৫৫) শনিবার রাতে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে সদর থানায় মাদক আইনে মামলা হয়েছে। সদর থানার ওসি জানান, গোপন খবরে জানতে পারি আবদুর রাজ্জাক রাজা নামে এক ব্যক্তি যশোর হয়ে ইয়াবার চালান মাগুরায় নিয়ে আসবে। এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম তার বাড়ির সামনে অবস্থান নেয়। রাত ১২টার দিকে ৯৭৫ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

-মাগুরা প্রতিনিধি

বদরগঞ্জ মহিলা কলেজে চুরি

বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজে চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে এই ঘটনা ঘটে।

কলেজ কর্তৃপক্ষ ও সিসিটিভি ফুটেজে দেখা যায়, গভীর রাতে একদল চোর একাডেমিক বিল্ডিংয়ের গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। পরে অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অফিস রুমের তালা ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র তছনছ করে এবং নগদ ১৫ হাজার টাকা নিয়ে যায়। কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার জানান, সকালে খবর পেয়ে কলেজে গিয়ে চুরির বিষয়টি নজরে আসে।

বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ আলি জানান, বদরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের সিসিটিভির ফুটেজে চোর দেখা গেছে। দ্রুততম সময়ের মধ্যেই তাকে ধরা সক্ষম হব।

-বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর