মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ ০০:০০ টা

বাবার মৃত্যুর এক ঘণ্টা পর ছেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে বাবার মৃত্যুর এক ঘণ্টা পর ছেলের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে। মৃতরা হলেন- সাত্তার মিয়া (৯০) ও তার ছেলে ফজলুল হক (৪০)।

পানিশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানান, সাত্তার মিয়া দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানান রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। পরে রবিবার দিবাগত শেষ রাতে তার মৃত্যু হয়। এই খবর শুনে তার ছেলে ফজজুল হক হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ফজলুল হক পেশায় রিকশা চালক ছিলেন। এদিকে, বাবা-ছেলের মৃত্যুর খবর পেয়ে প্রথমে এলাকায় করোনায় মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। পরে চিকিৎসক দল নিশ্চিত করার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, খবর পেয়ে ওই গ্রামে একটি মেডিকেল টিম পাঠানো হয়েছিল। ওই পরিবারে কারো সর্দি-জ্বর বা কাশি ছিল না। পিতার মৃত্যুর পর ছেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. এস. এম. মোসা জানান, ঘটনাটি তিনি েেজনেছেন। দু’জনেরই স্বাভাবিক মৃত্যু হয়েছে। বাবা-ছেলের   দাফনও সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর