বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

করোনা মহামারী আকার ধারণ করলেও সরকার প্রস্তুত : শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

করোনাভাইরাস মহামারী আকার ধারণ করলেও সরকার সব দিক দিয়ে প্রস্তুত আছে বলে দাবি করেছেন সাবেক নৌ-পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিম-লী সদস্য শাজাহান খান। গতকাল দুপুরে দুর্যোগ মোকাবিলায় করণীয় নিয়ে এক সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, যারা করোনার কারণে ক্ষতিগ্রস্ত হবে তাদের প্রতিটি ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হবে। আর যারা ত্রাণ নিয়ে অনিয়ম করে আত্মসাৎ করবে তাদের কঠোর হাতে দমন করা হবে। প্রধানমন্ত্রীও এ ব্যাপারে কঠোর নির্দেশনা দিয়েছেন।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম। বক্তৃতা করেন, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, রাজৈর উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়া প্রমুখ।

সভায় বক্তারা মাদারীপুর জেলায় করোনায় অধিক ঝুঁকি থাকার পরেও সেনাবাহিনীর উল্লেখ্যযোগ্য কার্যক্রম না থাকায় অনেকে ক্ষোভ প্রকাশ করেন। পরে শাজাহান খান মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জীবাণুনাশক স্প্রে করেন। এছাড়াও তিনি ত্রাণ সহায়তা কার্যক্রমে অংশ নেন।

সর্বশেষ খবর