শনিবার, ১১ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মাদক ব্যবসায়ীদের হামলায় আহত

কুষ্টিয়ার দৌলতপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় মোস্তফা (৩৭) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর এলাকায় গতকাল সকালে হামলার এ ঘটনা ঘটে। কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত মোস্তফা একই এলাকার আমিরুদ্দিনের ছেলে। ঘটনাস্থল থেকে এক রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে পুলিশ। দৌলতপুর থানার ওসি জানান, হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-কুষ্টিয়া প্রতিনিধি

গাছ থেকে পড়ে মৃত্যু

ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার পানি উন্নয়ন বোর্ডের কার্যালয়ের পাশের নারিকেল গাছ থেকে পড়ে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাইফুল ঝালকাঠি কবিরাজ বাড়ি এলাকায় আব্দুল খালেকের ছেলে। বৃহস্পতিবার দুপুরে সাইফুল চাদকাঠি বিআইপি সংলগ্ন একটি গাছে ডাব পারতে উঠলে হাত ফসকে উপর থেকে পড়ে যায়। এলাকাবাসী তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

-ঝালকাঠি প্রতিনিধি

সোনার দোকানে চুরি

গাজীপুরের টঙ্গীতে একটি সোনার দোকানে চুরি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে সাতাইশ তিলারগাতি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাধা দিতে গেলে চোরের হামলায় আফিয়া জুয়েলার্সের মালিক ফখরুল ইসলাম আহত হন।

স্থানীয়রা জানান, রাতে একদল চোর মাইক্রোবাসে এসে বন্ধ দোকানের সামনে নেয়। তারা দোকানের তালা ও সার্টার ভেঙে ভিতরে ঢুকে স্বর্ণালঙ্কার লুট করে। স্থানীয়রা সার্টার ভাঙ্গা দেখতে পেয়ে দোকান মালিক ফখরুলকে খবর দেয়। ফখরুল এগিয়ে এসে বাধা দেওয়ার চেষ্টা করলে চোররা তাকে আঘাত করে পালিয়ে যায়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, দোকান মালিক থানায় অভিযোগ দিয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

-টঙ্গী প্রতিনিধি

পিপিই বিতরণ

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী করোনা প্রতিরোধে টাঙ্গাইলের বাসাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক এবং হ্যান্ড গ্লাভস দিয়েছেন। গতকাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজুর রহমানের কাছে জাতীয় পার্টির সখীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ রানা ও ছাত্র সমাজের সাংগঠনিক সম্পাদক নাজমুল রেজা এসব সামগ্রী তুলে দেন। -টাঙ্গাইল প্রতিনিধি

গৃহবধূর লাশ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জের কিচক ইউনিয়নের সালদা পশ্চিমপাড়ার গ্রামের একটি বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার সকালে থানা পুুলিশ ওই গৃহবধুর লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। উদ্ধার লাশটি ওই এলাকার মোখলেসুর রহমানের দ্বিতীয় স্ত্রী বুলজান বিবির (৫৫)। ঘটনার পর থেকে মোখলেসুর রহমান পলাতক রয়েছেন।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মূর্তি উদ্ধার

নাটোরের সিংড়ায় কোটি টাকা মূল্যের প্রাচীন মোঘল আমলের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার হয়েছে। গত বুধবার উপজেলার ডাহিয়া ইউনিয়নের বিয়াশ গ্রামের একটি পুরনো পুকুর সংস্কারকালে শ্রমিকরা মূর্তিটি দেখতে পায়। পরে তারা মূর্তিটি থানায় হস্তান্তর করেন। ডাহিয়া ইউনিয়ন চেয়ারম্যান আবুল কালাম জানান, বিয়াশ গ্রামে একটি পুকুর সংস্কার করার সময় শ্রমিকরা মূর্তিটি পেয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। ৫০ কেজি ওজনের এই মূর্তিটির আনুমানিক মূল্য এক কোটি টাকা। সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী মূর্তি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।-নাটোর প্রতিনিধি

পরিত্যক্ত অবস্থায় ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত অবস্থায় ৫টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে পৌর এলাকার আলিনগর এলজিইডি অফিসের পেছনের গলি থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, এলজিইডি অফিসের গলির পেছন হতে পরিত্যক্ত অবস্থায় ককটেলগুলো দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ককটেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সর্বশেষ খবর