শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

দুর্যোগ নিয়ে রাজনীতি করা বিএনপির পুরনো অভ্যাস : শামীম

শরীয়তপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দুর্যোগ নিয়ে রাজনীতি করা বিএনপির পুরনো অভ্যাস। তাই বিএনপির নেতারা এ দুঃসময়ে জনগণের পাশে না থেকে রাজনৈতিক ইস্যু খুঁজে বেড়াচ্ছেন। করোনাভাইরাস নিয়েও তারা সেই নিকৃষ্ট রাজনীতির আশ্রয় নিয়েছেন।

বিএনপি নেতারা সরকারের সদিচ্ছা-আন্তরিকতার ঘাটতি খুঁজে অপপ্রচার করছে। একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সবসময় সব দুর্যোগে এ দেশের মানুষের পাশে ছিল, বর্তমানে আছে ও আগামীতেও থাকবে। সরকারিভাবে ও আওয়ামী লীগের পক্ষ থেকে অসহায়দের মাঝে পর্যাপ্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। অন্যরা শব্দবোমাই ফাটাচ্ছেন। গতকাল তিনি নড়িয়া উপজেলা-সখিপুর থানার বিভিন্ন এলাকায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়াদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসান আলী রাঢ়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাঢ়ী প্রমুখ।

সর্বশেষ খবর