শনিবার, ২৫ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

কুমিল্লার লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে ওই বৃদ্ধের মরদেহ বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের বলেন, বেওয়ারিশ কবরস্থানে মরদেহ দাফন করা হয়েছে।

-লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

বিষ মিশিয়ে পাখি হত্যা

নাটোরের বড়াইগ্রামে বিষ প্রয়োগে পাখি হত্যা করা হয়েছে। গতকাল সকালে উপজেলার রাজাপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় করোনা মহামারীর ভিতরে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পরীক্ষা করে দেখা যায় বিষ প্রয়োগে ওই পাখিগুলোকে হত্যা করা হয়েছে।

-নাটোর প্রতিনিধি

ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

দেশের অন্যতম শিল্প গ্রুপ স্কয়ারের সহযোগিতায় করোনা  রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে পাবনা জেলা যুবলীগ। গতকাল স্কয়ার গ্রুপের পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু ও ত্রাণ কার্যক্রম পরিদর্শন করেন।

-পাবনা প্রতিনিধি

ঘরে ঘরে উপহারসামগ্রী 

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের দেওয়া ১ হাজার প্যাকেট উপহার সামগ্রী নাসিক ৬ নম্বর ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লার অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন নাসিক প্যানেল মেয়র ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি।

বৃহস্পতিবার রাতে নাসিক ৬ নম্বর ওয়ার্ডেও ১ হাজার পরিবারের মাধ্যে এ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

তিন হাজার ইমাম মুয়াজ্জিনকে ইফতার

কারোনাভাইরাসের কারণে ফেনীতে এবার তিন হাজার ইমাম ও মুয়াজ্জিনেন মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি। গতকাল তিনি এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

-ফেনী প্রতিনিধি

কুপিয়ে হত্যা

ময়মনসিংহের হালুয়াঘাটে কুতুব উদ্দিন (৩৫) নামের এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে বিলডোরা ইউনিয়নের উলুয়াকান্দা গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

-ময়মনসিংহ প্রতিনিধি

কারারক্ষীর মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা কারাগারে আবদুর রাজ্জাক (৪০) নামে একজন কারারক্ষী মারা গেছেন। গতকাল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাজ্জাক মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর গ্রামের নূর হোসেনের ছেলে।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

কুমিল্লায় পুড়ে গেছে ২৫টি দোকান

কুমিল্লার হোমনায় আগুন লেগে ২৫টি দোকান পুড়ে গেছে। উপজেলার চান্দেরচর ইউনিয়নের নাগেরচর সিতারামপুর বাজারে বৃহস্পতিবার রাতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। স্থানীয়রা শ্যালো ইঞ্জিনের মাধ্যমে পানি ছিটিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। -কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর