রবিবার, ২৬ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

৫০০ কর্মহীনকে খাদ্য সহায়তা

বড়াইগ্রামের রাজাপুর ও চান্দাই এলাকায় করোনার কারণে কর্মহীন ৫০০ মানুষকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক স¤পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। গতকাল দুপুরে দুলুর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন শামসুল আলম রনি, আব্দুল্লাহ আল মামুন লিটন।

-নাটোর প্রতিনিধি

 ৫ ব্যবসায়ীকে জরিমানা

রংপুর র‌্যাব-১৩ মহানগরীর তাজহাট থানা এলাকায় অভিযান চালিয়ে নকল হ্যান্ড স্যানিটাইজার বিক্রির অভিযোগে দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এছাড়া পণ্যের মূল্য তালিকা না থাকায় তিন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। গতকাল রংপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহায়তায় এই অভিযান পরিচালনা করা হয়।-নিজস্ব প্রতিবেদক, রংপুর

দিনমজুর ও কর্মহীনদের পাশে জাপা

জেলার লৌহজং উপজেলার মাওয়ায় দিনমজুর ও কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে জাতীয় পার্টি। সাবেক ছাত্রনেতা ও জাতীয় পার্টির যুগ্ম মহসচিব মো. নোমান মিয়া উপজেলা জাপার নেতাদের সঙ্গে নিয়ে মাওয়া ফেরিঘাট ও বাজারে ভাসমান কর্মহীন ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করছেন। নোমান মিয়া তিন সপ্তাহ ধরে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি প্রতিদিন দুস্থ ও অসহায়দের মাঝে রান্না করা খাবারও বিতরণ করছেন।

-মুন্সিগঞ্জ প্রতিনিধি

দুই মিল মালিককে জরিমানা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অভিযান চালিয়ে নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশে তেল উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার দায়ে দুই মিল মালিককে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল দুপুরে এ অভিযান পরিচালনা করেন ইউএনও ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন।

-ময়মনসিংহ প্রতিনিধি

তাহমীনা বেগম ফাউন্ডেশনের খাদ্য বিতরণ

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার সরারচর হাজী আবদুল বারী নি¤œ মাধ্যমিক বিদ্যালয় মাঠে গত শুক্রবার অধ্যাপক ডা. তাহমীনা বেগম ১২৫ জন দুস্থ পরিবারের মধ্যে খাদ্যসহায়তা দেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল ও একটি হুইল সাবান। ডা. তাহমীনা বেগম ফাউন্ডেশনের সভাপতি, মহাসচিব আইজিপি প্রিজন্স মোস্তফা কামাল পাশা ও সাংগঠনিক সম্পাদক শিক্ষক আতাউল গনি পলাশ।

-সংবাদ বিজ্ঞপ্তি

নৌকা ও জাল জব্দ!

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় মেঘনা নদীতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার করতে যাওয়ায় ছোট-বড় ৮টি নৌকা ও ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। গতকাল সকালে রায়পুর উপজেলা কন্টিনজেন্ট কমান্ডার মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। -রায়পুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর