শিরোনাম
শুক্রবার, ১ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত

কুমিল্লার মেঘনা উপজেলার আমিরাবাদে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ হয়েছে। এতে রিতা নামে একজন নিহত ও আহত হয়েছেন ছয়জন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে। জানা যায়, আরশাদ গংরা সম্প্রতি কুমিল্লা জজকোট থেকে জমি সংক্রান্ত মামলার রায় পেয়ে মঙ্গলবার জমি দখল করতে গেলে প্রতিপক্ষ কাশেম গংদের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে রিতাসহ সাতজন আহত হন। গুরুতর আহত রিতাকে ঢাকায় পাঠানো হলে বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

-দাউদকান্দি প্রতিনিধি

কুপিয়ে জখম

সিরাজগঞ্জ শহরের একডালা পুনর্বাসন এলাকায় ছোট শিশুর আবদার মেটাতে গাছ থেকে একটি আম ছেড়ায় স্কুলের মাতাল দপ্তরি ও তার স্বজনরা শিশুর চাচা ও নানা-দাদাসহ তিনজনকে কুপিয়ে আহত করে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়ের করায় ওই দপ্তরি ও তার স্বজনরা মামলার বাদীসহ আহতদের মামলা তুলে নিতে নানা হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

আনসার-ভিডিপির ১৮০০ সদস্যকে খাদ্য

করোনাভাইরাস পরিস্থিতিতে মুন্সীগঞ্জ জেলা আনসার ও ভিডিপির এক হাজার ৮০০ সদস্যকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এক অনুষ্ঠানে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট হোসনে আরা হাসি ও কর্মকর্তা মোস্তাফিদুল হক প্রমুখ।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

মানবিক সহায়তা

মেঘনা উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের চার হাজার হতদরিদ্র পরিবারকে মানবিক সহায়তা দিয়েছেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ। ত্রাণ বিতরণের সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. রুহুল আমিন, রৌশন আলী মাস্টার, উপজেলা চেয়ারম্যান রতন শিকদার ও ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ প্রমুখ। এদিকে দাউদকান্দি এক্সপিড এনার্জি রিসোর্সেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সাত্তারের উদ্যোগে সহ¯্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়। অপরদিকে তিতাস উপজেলার ৯টি ইউনিয়নে দুই হাজার হতদরিদ্র, কর্মহীন পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন।

-দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর