মঙ্গলবার, ৫ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ক্যাপ্টেন তাজের জন্মদিনে খাদ্যসামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে স্থানীয় এমপি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদী স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপির (অব.) জন্মদিনে উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গতকাল হতদরিদ্রদের মাঝে খাদ্রসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন মাহমুদুল হাসান ভূইয়া, সবুজ আহমেদ প্রমুখ।

-বাঞ্ছারামপুর প্রতিনিধি

ইমামের ইফতার

বরিশাল নগরীর অর্ধশতাধিক মসজিদের ইমামের মাঝে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এদিকে শের-ই বাংলা মেডিকেলের ডাক্তার-নার্স ও টেকনোলজিস্টদের জন্য এন-৯৫ মাস্ক, পিপিই ও হেড কভার এবং ১ হাজার সার্জিক্যাল মাস্ক জেলা প্রশাসনের মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে নগরীর বিসিক শিল্প এলাকার ফরচুন সুজ নামে একটি প্রতিষ্ঠান। এ সময় জেলা প্রশাসক ছাড়াও ফরচুন সুজ লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শ্রমিকদের খাবার দিচ্ছেন ওসি

বিভিন্ন এলাকা থেকে আসা কয়েকশ’ ধান কাটার শ্রমিকদের দুই রাত ধরে রাতের খাবার দিচ্ছেন টাঙ্গাইলের সখীপুর থানার ওসি মো. আমির হোসেন। গত শনিবার ও রবিবার রাতে সখীপুর বাজার মার্কেটের নিচে ও উপজেলার বিভিন্ন অফিসের বারান্দায় অবস্থান করা শতাধিক শ্রমিকদের খিচুরির প্যাকেট তুলে দেন তিনি। -সখীপুর প্রতিনিধি

নোয়াখালীতে ল্যাব

অনেক অপেক্ষার পর অবশেষে নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে উদ্বোধন হলো করোনা পরীক্ষার ল্যাব। জেলার বেগমগঞ্জ চৌরাস্তায় কলেজের ৬ষ্ঠ তলায় এ ল্যাবের উদ্বোধন করেন নোয়াখালী-৩ আনের এমপি মামুনুর রশিদ কিরণ।  উপস্থিত ছিলেন, কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুস ছালাম, উপজেলা চেয়ারম্যান ওমর ফারুক বাদশা, ডা. ফজলে এলাহী খান এনাম, মাহবুবুর রহমানসহ অনেকে।

-নোয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর