শিরোনাম
বুধবার, ৬ মে, ২০২০ ০০:০০ টা

হামলা সংঘর্ষে একজন নিহত, আহত ১৫

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারীতে কথা কাটাকাটির জের ধরে সুমাইয়া বেগম (২০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় বিকালে তিনি মারা যান। ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে। নিহত সুমাইয়া বেগম চতুল ইউনিয়নের শ্রীনগর গ্রামের আশিক শেখের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সূর্যদিয়া গ্রামের আবু কাসেম ও ওদুদ মোল্লাদের সঙ্গে সুমাইয়ার বাবা মুরাদ শেখের জমি নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার ওদুদ মোল্লার লোকজন জমি থেকে কলাগাছের চারা তুলে রাখে। পরে মুরাদ শেখের লোকজন সেই চারা নিয়ে যায়। এ নিয়ে দুই পক্ষে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে সুমাইয়ার শরীরে আঘাত করে।

এদিকে ফরিদপুরের সালথায় নারীঘটিত বিষয় নিয়ে দুই দলের সংঘর্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকাল ৭টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের খলিশপুটি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতাল ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

সর্বশেষ খবর