শুক্রবার, ৮ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যান আহত

বগুড়ার ধুনটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন আহমেদ (৩৮) নামে পল্লী বিদ্যুতের এক লাইনম্যান গুরুতর আহত হয়েছেন। বুধবার উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের দীঘলকান্দি বাজারে এই দুর্ঘটনা ঘটে। তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। রিপন ধনটের চৌকিবাড়ী গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নদীতে ডুবে শিশুর মৃত্যু

গাজীপুরের কাপাসিয়া উপজেলার পুরাতন ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত হৃদয় (১১) কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সুলতানপুর গ্রামের আমির হোসেনের ছেলে।

-গাজীপুর প্রতিনিধি

জরিমানা

কুমিল্লার লাকসামে করোনা সংক্রমণ প্রতিরোধে নিরাপদ দূরত্ব না মানা এবং অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই উৎপাদন করায় কারখানা মালিককে ৫০ হাজার জরিমানা করা হয়েছে। গতকাল পৌর শহরের ফতেপুর এলাকায় হাজী আবদুল বারিকের ‘হাজী লাচ্ছা সেমাই কারখানায়’ এই অভিযান পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা ও সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মুহিবুর রহমান।

-লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

স্যাম্পল কালেকশন বুথ

মানিকগঞ্জে  করোনা ভাইরাসের স্যাম্পল কালেকশন বুথের উদ্বোধন করা হয়েছে। গতকাল দুপুরে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো এ বুথ উদ্বোধন করেন।  এ সময় স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুন উর রশিদ, ইউএনও আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান আবুল বাসার মাস্টার, ওসি মতিয়ার রহমান মিঞা উপস্থিত ছিলেন।

-মানিকগঞ্জ প্রতিনিধি

সাংবাদিকদের পিপিই

কুমিল্লার লালমাই উপজেলায় চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯)-এ সাংবাদিকদের সুরক্ষায় পিপিই প্রদান করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল হক আমিন। গতকাল প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক প্রদীপ মজুমদারের হাতে সাতটি পিপিই তুলে দেওয়া হয়। এ সময় মাসুদ রানা, আলমগীর হোসেন অপু, এসএম কামাল, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

-লালমাই (কুমিল্লা) প্রতিনিধি

মাতৃত্বকালীন ভাতা

ভালুকায় দরিদ্র মার জন্য মাতৃত্বকালীন ভাতা ও আইজিএ প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের মধ্যে ভাতা বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলা পরিষদ হল রুমে মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে উপকারভোগীদের মাঝে ভাতা বিতরণ করা হয়। ইউএনও মাসুদ কামালের সভাপতিত্বে ও জাহিদা ফেরদৌসীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

-ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর