শিরোনাম
সোমবার, ১১ মে, ২০২০ ০০:০০ টা

ব্যবসায়ীকে হাত-পায়ের রগ কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ইউনিয়নে রাশেদ (৩২) নামে এক ব্যবসায়ীকে তার অফিস থেকে তুলে নিয়ে পিটিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যার অভিযোগ উঠেছে। তার পরিবারের অভিযোগ, স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেলের নেতৃত্বে এ হত্যার ঘটনা ঘটেছে। শনিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে রাশেদের মৃত্যু হয়। তিনি উপজেলার চরএলাহি ইউনিয়নের গাংচিল গ্রামের আবুল হাসেমের ছেলে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। পুলিশ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

কিশোরগঞ্জে গৃহবধূ খুন : কিশোরগঞ্জ প্রতিনিধি জানান, কটিয়াদী উপজেলায় রহিমা খাতুন (৪৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রতন মিয়ার বিরুদ্ধে। এ সময় মায়ের সঙ্গে থাকা শিশুকন্যা মারিয়া (১১) আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ভোরে কটিয়াদী উপজেলার বড় মসূয়া গ্রামের মুন্সীপাড়ায়। অভিযুক্ত রতন মিয়াকে আটক করেছে।

ধামরাই : ঢাকার ধামরাইয়ের বালিথায় স্বামীকে গলায় ওড়না পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল স্ত্রী ও মাদকাসক্ত ছেলেকে আটক করেছে পুলিশ। নিহতের নাম মতিয়ার রহমান (৪৫)। আটকরা হলেন- স্ত্রী কাজলি বেগম ও ছেলে রবিন। মাদারীপুর : কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর এলাকায় নিখোঁজের একদিন পর গতকাল মিন্টু হাওলাদার (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মিন্টু দক্ষিণ রমজানপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

নেত্রকোনা : পৌরসভার বাহির চাপড়া গ্রামে পপি আক্তার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ব্যাপারে পুলিশ পপির স্বামী উজ্জল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় এনেছে। এ ছাড়া রাজশাহীর বাগমারায় আবদুস সালাম (৪৭) নামে এক পুকুর পাহারাদার খুন হয়েছেন। চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর নিচ থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ।

সর্বশেষ খবর