সোমবার, ১১ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ছাত্রলীগ নেতা গ্রেফতার

পাবনায় প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর নগদ প্রায় ছয় লাখ টাকা ও আরও সাত লাখ টাকার চেক ছিনতাই করে পালানোর সময় জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন ও তার তিন অনুসারীকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের বৃহস্পতিপুর বাজার থেকে  তাদের আটক করা হয়। আটকরা হলো পাবনা জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন তার অনুসারী রানা হক এবং শিপন হোসেন।

-পাবনা প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান দল থেকে বহিষ্কার

সরকারি চাল বিতরণে অনিয়মের অভিযোগে মামলা হওয়ায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়াকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার রাতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুর রশিদ তালুকদার ইকবাল। -হবিগঞ্জ প্রতিনিধি

চারজনকে কুপিয়ে জখম

পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগ নেতাসহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৮টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উজ্জল বাদী হয়ে ১৬ জনকে আসামি করে বাউফল থানায় অভিযোগ দায়ের করেন। আহতরা হলেন- আদাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন উজ্জল, সজিব, রাকিব ও রাসেল তালুকদার।

-বাউফল প্রতিনিধি

কয়েদির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। তার নাম আবুল কালাম (৬০)। তিনি নওগাঁর সাপাহার থানার ব্রাহ্মপাড়া গ্রামের ফজলুল রহমানের ছেলে। তিনি ২০১০ সালে কদমতলী থানায় একটি হত্যা মামলায় যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত ছিলেন। জেল সুপার রতœা রায় জানান, শনিবার রাতে আবুল কালম হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে কাশিমপুর কারাগার হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাতেই শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। -গাজীপুর প্রতিনিধি

ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা

লাকসামে ক্রিকেট খেলা নিয়ে বিরোধের জেরে ব্যবসাপ্রতিষ্ঠান ও বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ সময় হামলাকারীরা নগদ ৬০ হাজার টাকা ও মালামাল লুট করে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে উপজেলার মনপাল দক্ষিণপাড়ায়।

-কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর