মঙ্গলবার, ১২ মে, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ট্রেনের ধাক্কায় মৃত্যু

কালীগঞ্জে মালবাহী ট্রেনের ধাক্কায় এক সিঙ্গাপুর প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহত মো. টিটু ভূঁইয়া (৩০) কালীগঞ্জ পৌর এলাকার দেওপাড়া গ্রামের ফোরকান ভূঁইয়ার ছেলে। বছর খানেক আগে তিনি সিঙ্গাপুর থেকে এসে বাড়িতে বাবার সঙ্গে ব্যবসা শুরু করেন। গতকাল ঢাকা-চট্টগ্রাম রেল রুটের শীতলক্ষা নদীর পশ্চিম পাশে কালীগঞ্জের দেওপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। -গাজীপুর প্রতিনিধি

গর্ভবতী মা শিশুখাদ্য নিয়ে বাড়ি বাড়ি

গর্ভবতী মা ও শিশুখাদ্য নিয়ে সিদ্ধিরগঞ্জে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন সাগর প্রধান। লকডাউনের কারণে যারা অর্থনৈতিকভাবে সংকটে পড়েছেন তাদের শিশুদের জন্য তিনি এসব বিতরণ করেছেন। সিদ্ধিরগঞ্জের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাগর প্রধান ২৯ মার্চ থেকে মাঠে নামেন। এলাকাবাসীর মাঝে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণের পাশাপাশি করোনা থেকে পরিত্রাণ পেতে তিনি এলাকাবাসীকে সচেতন করতে মাইকিং ও লিফলেট বিতরণ করেন।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

অপপ্রচারের প্রতিবাদ

কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ করেছেন এলাকাবাসী ও ইউপি সদস্যরা।  গত ২ মে ইউনিয়নের দুইটি ওয়ার্ডে বয়স্ক ভাতা বিতরণের অনিয়ম হয়েছে বলে অভিযোগ করা হয় ইউএনও’র কাছে। ইউএনও রাশেদা আক্তারের অফিস কক্ষে অভিযোগকারীসহ বয়স্ক ভাতাপ্রাপ্তদের জিজ্ঞাসাবাদ করা হয়। ইউএনও জানান, অনিয়মের অভিযোগটি প্রমাণিত হয়নি। ইউপি চেয়ারম্যান বলেন, বাজারের ইজারা ও খাস জমি দখলে নিতে না পারায় তার প্রতিপক্ষ অপপ্রচার চালাচ্ছে।

- দাউদকান্দি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর