শনিবার, ১৬ মে, ২০২০ ০০:০০ টা

সন্তান হত্যার বিচার চাইলেন মা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় স্কুলছাত্রী সোনিয়া আক্তার হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার মা। নরসিংদীর ভেলানগরে বৃহস্পতিবার বিকালে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এদিকে সোনিয়া হত্যা মামলার প্রধান আসামি বাবুল মিয়াকে অপর একটি মামলায় সম্প্রতি গ্রেফতার করছে নবীনগর থানা পুলিশ। নিহত সোনিয়া আক্তার (১৩) রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের জালাল মিয়ার মেয়ে এবং সদাকরকান্দি উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।  সংবাদ সম্মেলনে নিহত সোনিয়ার মা জোসনা বেগম বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে চাঁনপুর ইউনিয়নের বাবুল মিয়া তাদের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এতে অস্বীকৃতি জানালে গত ২৮ এপ্রিল সন্ত্রাসীরা তার স্বামীকে মারধর করে। তাকে রক্ষা করতে গিয়ে টেঁটাবিদ্ধ হয়ে মারা যায় সোনিয়া।

এ ঘটনায় তার বাবা জালাল মিয়া বাদী হয়ে মামলা করেন। পরে হত্যা মামলা প্রত্যাহারের জন্য ভয়ভীতি ও চাপ প্রয়োগ এবং প্রাণনাশের হুমকি দিয়ে আসছে আসামিরা। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নিহত স্কুলছাত্রীর বাবা জালাল মিয়া, মুক্তিযোদ্ধা শুক্কুর আলী প্রমুখ।

রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির জানান, ওই স্কুলছাত্রীকে হত্যার ঘটনায় এজাহারভুক্ত বেশ কয়েকজন আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। এ ছাড়া মামলার প্রধান আসামি বাবুল মিয়াকে সম্প্রতি অন্য একটি মামলায় গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ।

সর্বশেষ খবর